বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে কৃষি যন্ত্রপাতি মেরামতের জন্য ওয়ার্কসপ চালুর দাবি কৃষক লীগের

সুনামগঞ্জে কৃষি যন্ত্রপাতি মেরামতের জন্য ওয়ার্কসপ চালুর দাবি কৃষক লীগের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ কৃষি যন্ত্রপাতি মেরামতের জন্য সুনামগঞ্জের সকল ওয়ার্কসপ চালুর দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে জেলা কৃষক লীগ।
বুধবার সুনামগঞ্জ জেলা কৃষকলীগের সদস্য সচিব বিন্দু তালুকদার স্বাক্ষরিত স্মারকলিপি জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ’র ই-মেইলে পাঠানো হয়।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়- করোনা ভাইরাসের প্রভাবে সকল শ্রেণি পেশার লোকজনের ন্যায় হাওরের কৃষক সমাজ চরমভাবে আতংকগ্রস্ত আছেন। কিছুদিন পর সুনামগঞ্জের হাওরাঞ্চলে বোরো ধান কাটা শুরু হবে। কিন্তু করোনা ভাইরাস প্রতিরোধে সকল হাট-বাজারের ওয়ার্কসপ বন্ধ থাকায় কৃষকরা তাদের কৃষি যন্ত্রপাতি (মাড়াইকল, ট্রলি, ট্রাক্টরসহ অন্যান্য যন্ত্রপাতি) মেরামত ও তৈরি করতে পারছেন না। এতে বোরো ফসল তোলায় চরম ব্যাঘাত ঘটবে বলে আশংকা করছেন কৃষকরা।

এমতাবস্থায় কৃষকদের সুবিধার্থে প্রতিদিন অন্তত সকাল ৮ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সুনামগঞ্জের সকল হাট-বাজারের ওয়ার্কসপগুলো চালু রাখা জরুরি প্রয়োজন।

স্মারকলিপি পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেছেন, কৃষকদের সুবিধার্থে এ ব্যাপারে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com