শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে করোনায় সামাজিক দূরত্ব বজায় রাখতে যৌথ অভিযান

দোয়ারাবাজারে করোনায় সামাজিক দূরত্ব বজায় রাখতে যৌথ অভিযান

এম এ মোতালিব ভূঁইয়াঃ করোনা ভাইরাস প্রতিরোধ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজাউল করিমের নেতৃত্বে সেনাবাহিনী, পুলিশ ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযান চালানো হয়েছে। এ সময়ে অকারনে বাজারে ঘোরাঘুরি ও আড্ডারতদের ছত্রভঙ্গ করা হয়।

এ খবরে মানুষের দৌড়াদৌড়িতে নিমিশেই ফাকা হয়ে পড়ে বাজার। বৃহস্পতিবার বিকালে আকস্মিকভাবে উপজেলার মহব্বতপুর বাজার,বগুলাবাজার ও বাংলাবাজারসহ প্রধান প্রধান গুরুত্বপূর্ণ স্থানগুলিতে এ অভিযানে নামে সেনাবাহিনীর টহল টিম ও পুলিশ সদস্যরা।

এছাড়াও তারা উপজেলার বিভিন্ন গ্রামঅঞ্চলের বাজার গুলিতেও টহল ও অভিযান চালায়। এ অভিয়ানে সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজাউল করিম, সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃআতিয়ার রহমান, দোয়ারাবাজার থানার এসআই রাকিবুল হাছানসহ সেনা ও পুলিশ বাহিনীর সমন্বয়ে যৌথ বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার আকস্মিক যৌথ বাহিনীর সাথে ওই অভিযানে অংশ নেওয়া সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজাউল করিম জানান, মহামারি করোনা প্রতিরোধে সরকারীভাবে বাজার ও বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানগুলিতে লোকসমাগম নিষিদ্ধ করা হয়েছে।এরপরও কিছু মানুষ নিষেধ অমান্য করে বাজারে জড়ো হয়ে জটলা করছে। তাই সেনাবাহিনী ও পুলিশের যৌথ উপস্থিতিতে বাজারগুলিতে এ অভিযান চালানো হয়। তারা এ অভিযানকালে উপজেলার বাংলাবাজারে সরকারি আদেশ অমান্য করে আব্দুল হাইয়ের ফার্মেসীতে উনার অনুপস্থিতে ফার্মেসীতে বসে সামাজিক দুরত্ব বজায় না রেখেই অকারণে আড্ডা দেওয়ায় উনার ভাই আব্দুর রউফকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। তাদের এ অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com