শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিএনপির রাজনীতি শেষ হয়ে গেছে: নাসিম

বিএনপির রাজনীতি শেষ হয়ে গেছে: নাসিম

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেন, বিএনপির রাজনীতি শেষ হয়ে গেছে অনেক আগেই। বিএনপির ভাড়াটিয়া নেতা ড. কামাল হোসেন, তিনি আওয়ামী লীগ করতেন, বেঈমানী করে শেখ হাসিনার বিরুদ্ধে গেছে। গত নির্বাচনে তাকে বিএনপি ভাড়া করে নিয়ে এসেছে। কামাল হোসেন নাকি তার গণফোরামকে বাতিল করে দিয়েছে। কামাল হোসেন কে বলতে চাই, আপনি একদিন নিজেই বাতিল হয়ে যাবেন।
বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
বিএনপিকে উদ্দেশ্য করে মোহাম্মদ নাসিম বলেন, মুজিববর্ষ সামনে আসছে, বঙ্গবন্ধুকে সম্মান করে মুজিববর্ষ পালন করুন তাহলে আপনাদের পাপ মোচন হতে পারে।
বিএনপি-জামায়াতকে আর কোনোদিন ক্ষমতায় আসতে দেয়া হবে না উল্লেখ করে তিনি বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, দুই বছর ধরে খালেদা জিয়া জেলে আছেন আর নেতাকর্মীরা ঘরে ঘুমাচ্ছেন। যদি লজ্জা থাকে তাহলে পদত্যাগ করা উচিত।
জেলা আওয়ামী লীগের সভাপতি মঈনুদ্দীন মণ্ডলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু, বেগম আখতার জাহান, সাহাবউদ্দীন ফরাজী, ডা. শিমুল এমপি, ফেরদৌসী ইসলাম জেসি এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওদদু প্রমুখ।
পরে মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রীর পরামর্শে পুনরায় মঈনুদ্দীন মণ্ডলকে সভাপতি ও আবদুল ওদুদকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হল। এ ছাড়া জিয়াউর রহমান জিয়া ও রুহুল আমিনকে সহ-সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com