বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে জাতীয় ভোটার দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

দক্ষিণ সুনামগঞ্জে জাতীয় ভোটার দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক :: “ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জ্জেও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে জাতীয় ভোটার দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে একটি র‍্যালী বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীর সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা মাসুদ আহমদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন অফিসার রেজাউল করিম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা আসাদুজ্জামান ও দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাছলিমা আক্তার লিমা, উপজেলা একাডেমিক সুপার ভাইজার নুরে আলম সিদ্দিকী, উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা হাছান কবির, উপজেলা তথ্যসেবা কর্মকর্তা শাপলা আক্তার, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, নির্বাহী সদস্য জামিউল ইসলাম তুরান, সামিউল কবির ও ছায়াদ হোসেন সবুজ প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সুলতানগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মামুনুর রশীদ এবং গীতা পাঠ করেন মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com