শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে অটোরিকশার ধাক্কায় এক কৃষকের মর্মান্তিক মৃত্যু

দোয়ারাবাজারে অটোরিকশার ধাক্কায় এক কৃষকের মর্মান্তিক মৃত্যু

স্টাফ রিপোর্টার:: দোয়ারাবাজারে ব্যাটারী চালিত অটোরিকশার ধাক্কায় মো.বাবুল মিয়া নামে এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মৌলারপাড় গ্রামের মৃত আকমত আলীর ছেলে। শুক্রবার(২৮ ফেব্রুয়ারী)সকালে নোয়ারাই-বাংলাবাজার সড়কে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৮টায় বাংলাবাজার এলাকার রাস্তায় একটি ব্যাটারী চালিত অটোরিকশা বাজারে ভেতর দিয়ে যাচ্ছিল। এসময় কৃষক মো.বাবুল মিয়া রাস্তায় দাড়িয়ে অন্য এক লোকের সাথে কথা বলার সময় হঠাৎ করেই অটোরিকশাটি তাকে চাঁপা দেয়। তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন ছাতক উপজেলা সদর হাসপাতালে নিয়ে এলে কতৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে ছাতক থানা পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআবুল হাশেম বলেন ,বাংলাবাজারে ব্যাটারী চালিত অটোরিকশার ধাক্কায় মো.বাবুল মিয়া নামে এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে জেনেছি ।ছাতক থানা পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। অভিযোগ পেলে তুদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com