বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গনিগঞ্জ ও পাগলায় ব্রীজ হবে : পরিকল্পনামন্ত্রী

গনিগঞ্জ ও পাগলায় ব্রীজ হবে : পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ::  বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার দেশে ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছে। দেশের সকল মানুষ তাদের নায্য অধিকার পাচ্ছে। এদেশে মুসলিম, হিন্দু, খ্রিস্টান, বৌদ্ধ সবাই মিলেমিশে একসাথে বাস করছে। আমরা যেমন মসজিদে বরাদ্দ দেই তেমনি মন্দিরেও দেই আমাদের কাছে কোন তফাৎ নেই। আমাদের দেশ সোনার দেশ এখানে কোন দাঙ্গা হাঙ্গামা নেই। শুধু তাই না বর্তমানে দেশের সার্বিক উন্নয়নের যে জোয়ার শুরু হয়েছে তা বলে শেষ করা যাবে না।
তিনি বলেন, শেখ হাসিনা আমাকে বলেছেন আপনি হাওরের মানুষ, হাওরবাসীর কষ্ট বুঝেন, সেখানে কি প্রয়োজন তাও জানেন। গরীবের উপকার হয় এমন প্রকল্প নিয়ে আসুন আমি অনুমোদন করে দেব । তিনি হাওরের মানুষকে শ্রদ্ধা করেন ও ভালোবাসেন। আর তাই হাওরের মানুষের সকল প্রকার সুযোগ সুবিধার ব্যবস্থা করছেন। শীঘ্রই সুনামগঞ্জ থেকে মোহনগঞ্জে ট্রেন যাবে, গাড়ি যাবে। সকল রাস্থা প্রসস্থ করা হবে। কোন অভাব রাখা হবেনা। কোথায় উন্নয়ন দরকার শুধু বলবেন উন্নয়নের কমতি থাকবে না। এই পাথারিয়া,জামলাবাজ ব্রীজ হচ্ছে, পাগলা ও গনিগঞ্জে ব্রীজ হবে, কলেজ হবে।
তিনি আরও বলেন, এদেশ কৃষক, শ্রমিক, মজুরের দেশ। এদেশের উন্নয়নের ভাগিদার সবাই । এদেশের সাধারণ মানুষদের অবহেলা করে উন্নয়ন সম্ভব নয়। বিশ্বাস করেন দেশে টাকার অভাব নেই। আর এ টাকায় আমার প্রবাসী ভাইদের অবদান অনেক। দেশের উন্নয়নে তাদের অবদান ভুলার মত না। তাই যে সরকার দেশের এত উন্নয়ন করছে সেই সরকারের সাথেই থাকুন।
শুক্রবার বিকাল ৩ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গনিগঞ্জ বাজারে পাথারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।
সম্মেলনে পাথারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য বিদায়ী সভাপতি আবুল ফয়েজের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ নুর আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন।
এসময় উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রীর রাজনৈতিক সহকারী হাসনাত হোসেন, দরগাপাশ ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবাব মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন,সহ প্রচার সম্পাদক সাইফুল ইসলা, আওয়ামীলীগ নেতা নুর খান, জিএম সাজ্জাদুর রহমান, আসাদূর রহমান আসাদ, জবর আলী,ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল মেম্বার, জেলা কৃষকলীগের সদস্য মাসুক আহমদ,উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক লিয়াকত আলী, উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান, জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মইন উদ্দিন আহমদ, উপজেলা বঙ্গবন্ধু তথ্যপ্রযুক্তি লীগের সভাপতি শহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি এইচ আর হাবীব সহ উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com