বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে ফিরে যাওয়া হল না জুলেখার!

ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে ফিরে যাওয়া হল না জুলেখার!

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   ঢাকা থেকে সুনামগঞ্জের ছাতকে বেড়াতে এসে প্রাণ হারিয়েছেন এক বৃদ্ধা। তার নাম জুলেখা বেগম (৬২)। তিনি ঢাকার গুলশান এলাকার বারিধারা কোকাকোলা ৪৩২ কাঁচাবাজার এলাকার আব্দুল আলীমের স্ত্রী।  একটি প্রাইভেট কার নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে  নামের ওই  মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন পরিবারের আরো ৬ সদস্য।
শুক্রবার সকালে সিলেট-সুনামগঞ্জ সড়কের চেচান নামক এলাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে।

জানা যায়, গত বুধবার বিকেলে পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে সুনামগঞ্জের নবীর নগর আত্মিয়ের বাড়িতে বেড়াতে আসেন আব্দুল আলীম। বেড়ানো শেষে শুক্রবার সকালে ঢাকা ফেরার পথে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ছাতক উপজেলার দক্ষিন খুরমা ইউনিয়নের চেচান এলাকায় পৌঁছামাত্র নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি (নং-ঢাকা মেট্রো-গ-২৫-১৮২২) টি নিয়ন্ত্রন হারিয়ে পড়ে যায় খালের পানিতে।

এসময় প্রত্যক্ষদর্শী এলাকার যুবকরা এগিয়ে এসে গাড়ির গ্লাস ভেঙ্গে চালকসহ একই পরিবারের ৭সদস্যকে উদ্ধার করতে সক্ষম হন।

গুরুতর আহত অবস্থায় আব্দুল আলীমের স্ত্রী জুলেখা বেগমকে উদ্ধার ক‌রে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ আমির উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত প্রাইভেট গাড়িটি উদ্ধার করেছে। চালকসহ তারা সবাই একই পরিবারের সদস্য ছিল। হাসপাতাল থেকে মহিলার লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com