শনিবার, ২৫ Jun ২০২২, ০৫:৪৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আবারও ডাবল সেঞ্চুরি দ্রাবিড়ের ছেলের

আবারও ডাবল সেঞ্চুরি দ্রাবিড়ের ছেলের

স্পোর্টস ডেস্কঃ  
আবারও ডাবল সেঞ্চুরি। বয়স মাত্র ১৪ বছর। এই বয়সেই সামিত দ্রাবিড় চেনাচ্ছে নিজেকে। সে কার ছেলে জানেন? বাবা রাহুল দ্রাবিড়ের যোগ্য উত্তরসূরি হিসেবে ২২ গজে নিজের নাম লিখেই যাচ্ছে বয়সভিত্তিক ক্রিকেট থেকেই। গত ডিসেম্বরে ডাবল সেঞ্চুরি হাঁকানো সামিত আবারও খেলেছে ২০০ ছাড়ানো ইনিংস।
ভারতের অনূর্ধ্ব-১৪ বিটিআর শিল্ড ম্যাচে মালেয়া অদিতি ইন্টারন্যাশনাল স্কুলের হয়ে সামিত খেলেছে ২০৪ রানের ইনিংস। ৩৩ চারে সাজানো তার ইনিংসে ভর করে শ্রী কুমারণের বিপক্ষে মালেয়া অদিতি ইন্টারন্যাশনাল করে তিন উইকেটে ৩৭৭ রান। শুধু ব্যাটিংয়ে নয়, বল হাতেও সাফল্য পেয়েছে দ্রাবিড়ের ছেলে। প্রতিপক্ষকে ১১০ রানে অলআউট করার পথে সামিতের শিকার দুই উইকেট।
গত বছর ডিসেম্বরে অনূর্ধ্ব-১৪ ইন্টার-জোনাল টুর্নামেন্টে ধানবাদ জোনের বিপক্ষে ২০১ রানের ঝলমলে ইনিংস খেলেছিল সামিত ভাইস প্রেসিডেন্ট একাদশের হয়ে। ২৫৬ বলের ইনিংসটিতে ছিল ২২ বাউন্ডারি। দ্রাবিড়ের ছেলে প্রথম শিরোনামে আসে ২০১৫ সালে অনূর্ধ্ব-১২ পর্যায়ের ক্রিকেটে। বেঙ্গালুরুতে তার স্কুল মালেয়া অদিতি ইন্টারন্যাশনালের হয়ে ম্যাচ জেতানো তিনটি হাফ সেঞ্চুরি করেছিল সেবার। ২০১৬ সালে আবারও প্রচারের আলোয় আসে ফ্র্যাংক অ্যান্থনি পাবলিক স্কুলের বিপক্ষে ১২৫ রানের ইনিংস খেলে।
বাবার পথেই হাঁটছে সামিত। কিংবদন্তি ব্যাটসম্যান দ্রাবিড় তার খেলোয়াড়ি জীবনে ছিলেন ভারতের ব্যাটিংয়ে আস্থার প্রতীক। ক্যারিয়ারের বেশিরভাগ সময় তিন নম্বরে ব্যাট করা সাবেক অধিনায়ক সব ফরম্যাট মিলিয়ে করেছেন প্রায় ২৫ হাজার রান। টেস্টে ১৩ হাজার ২৮৮ এবং ওয়ানডেতে ১০ হাজার ৮৮৯ রান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com