শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘আমি লন্ডনে নিয়মিত দঃ সুনামগঞ্জ২৪.কম পত্রিকা পড়ি’-প্রতিষ্ঠা বার্ষিকীতে মান্নান পুত্র-অভি

‘আমি লন্ডনে নিয়মিত দঃ সুনামগঞ্জ২৪.কম পত্রিকা পড়ি’-প্রতিষ্ঠা বার্ষিকীতে মান্নান পুত্র-অভি

স্টাফ রিপোর্টারঃ  বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বহুল প্রচারিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল, ‘দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকম’ এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার(১৫ ফেব্রুয়ারি) সকাল ১০ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজারে এফআইভিডিবি’র আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের হলরুমে  প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
কেক কাটা পরবর্তী আলোচনা সভায় পত্রিকার সম্পাদক সামিউল কবিরের সভাপতিত্বে ও বার্তা সম্পাদক  ছায়াদ হোসেন সবুজ ও স্টাফ রিপোর্টার পীর জুবায়ের এর যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, পত্রিকার উপদেষ্টা সম্পাদক ও পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাওররত্ন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের একমাত্র পুত্র ও লন্ডন বার্কলেস ব্যাংকের এমডি সাদাত মান্নান অভি। প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বলেন, যেকোন প্রতিষ্ঠানের প্রথমে এক দুই বছর টা খুব কষ্টের, আর যেহেতু এই পত্রিকাটা তার প্রথম দু’টা বছর কাটিয়ে ৩য় বর্ষে পদার্পণ করলো আশা করছি এখন থেকে পত্রিকা তার সুখের সময়ে পা রাখলো। আমি লন্ডনে বসেও নিয়মিত ‘দক্ষিণ সুনামগঞ্জ২৪.কম’ পত্রিকা পড়ি। আমি তখনও দেখেছি এই পত্রিকার বস্তুনিষ্ঠতা। আশা করছি সেটা তাহারা ভবিষ্যতেও ধরে রাখবে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ,সাধারণ সম্পাদক নুরুল হক, সুনামগঞ্জ জেলা উন্নয়ন ফোরামের প্রধান পৃষ্ঠপোষক নিজাম উদ্দিন, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম জহুর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার, দর্গাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, সুনামগঞ্জ জেলা পল্লী বিদ্যুৎ এর সভাপতি ফরিদুর রহমান ফরিদ, উপজেলা উলামা লীগের সভাপতি মাও আব্দুল কাইয়ুম, দক্ষিণ সুনামগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা ইকবাল বাহার, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, গ্রিণ হাউজিং এন্ড এনার্জি লিমিটেডের ডি এম তানভীরুল ইসলাম।
এসময় আরও উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমের উপ-সম্পাদক খালেদ হাসান, স্টাফ রিপোর্টার বুরহান উদ্দিন, যুবলীগ নেতা জুবেল আহমদ, মাহবুব রুবেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার, সহ-সভাপতি আল-মাহমুদ সোহেল, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, সমিরন দাশ সুবির, সাংবাদিক আবু সাইদ, ছাত্রলীগ নেতা জুয়েল দাশ ও শুয়েব মিয়া, ব্যবসায়ী কামরুজ্জামান ও আব্দুস শহীদ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com