রবিবার, ২৬ Jun ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘পৃথিবীর চেয়েও বেশি ভালোবাসি তোমাদের’—ভালোবাসা দিবসে সাকিব

‘পৃথিবীর চেয়েও বেশি ভালোবাসি তোমাদের’—ভালোবাসা দিবসে সাকিব

স্পোর্টস ডেস্কঃ  
ভালোবাসা দিবসে ফেসবুক স্ট্যাটাসে স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনার উদ্দেশে ভালোবাসা জানিয়েছেন সাকিব আল-হাসান।
মাঠে সাকিব আল হাসান বিশ্বসেরা। মাঠের বাইরের সাকিব আল হাসান কেমন? সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর পদচারণা সে ধারণা কিছুটা দিতে পারে। যা বলে, পরিবারের প্রতি সাকিবের ভালোবাসার তুলনা হয়তো অন্য কিছুর সঙ্গে চলে না।
বিশ্বজুড়ে চলছে আজ ভালোবাসার উদ্যাপন। আর পরিবারের প্রতি, আপনজন আর মনের মানুষের প্রতি ভালোবাসা জানাতে এর চেয়ে ভালো উপলক্ষ আর কী হতে পারে! সাকিবও ভালোবাসা জানাতে একটা উপায় হিসেবে বেছে নিয়েছেন তাঁর ফেসবুক পেজটিকে। সেখানে এক স্ট্যাটাসে বাঁ হাতি অলরাউন্ডার লিখেছেন, স্ত্রী উম্মে আহমেদ শিশির ও একমাত্র মেয়ে আলাইনাকে তিনি ভালোবাসেন এই পৃথিবীর চেয়েও বেশি।
জুয়াড়ির প্রস্তাবের কথা আইসিসিকে না জানিয়ে ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ (আরও এক বছর স্থগিত নিষেধাজ্ঞা আছে) সাকিব অনেকটাই সংবাদমাধ্যমের আড়ালে থাকছেন। তাঁর জীবন কেমন কাটছে, সে ধারণা পেতে ফেসবুক-ইনস্টাগ্রামই ভরসা। সেখানে আজ ভালোবাসা দিবস উপলক্ষে স্ত্রী ও মেয়ের সঙ্গে একটা ছবি দিয়েছেন । ছবিতেই লেখা, ‘তোমরা দুজন আমার সবকিছু।’ আর ছবির ক্যাপশানের প্রতিটি শব্দে যেন সাকিবের ভালোবাসা মূর্ত হয়ে ওঠে।
‘পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে পেয়েছি আমি, যে সকল সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়। আমাদের একমাত্র কন্যার মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী’—পরিবারের প্রতি সাকিব এভাবেই জানিয়েছেন তাঁর ভালোবাসা।
এরপর উঠে এল ব্যস্ত ক্রিকেটারের জীবনের ছবি, ‘ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেওয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনোই এ নিয়ে অভিযোগ করেনি। বরং সব সময় তাদের কাছ থেকে সমর্থন পেয়েছি।’
আর এমন একটা পরিবারের প্রতি সাকিবের ভালোবাসা কতটা? সেটিও জানা গেল তাঁর স্ট্যাটাসেই, ‘এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের। আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com