শনিবার, ২৫ Jun ২০২২, ০৪:৩০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গোপালগঞ্জের সড়কে গেল ৫ শ্রমিকের প্রাণ

গোপালগঞ্জের সড়কে গেল ৫ শ্রমিকের প্রাণ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাসের সঙ্গে নসিমনের সংঘর্ষে পাঁচ শ্রমিক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন সাতজন।
আজ শুক্রবার সকাল আটটার দিকে কাশিয়ানী উপজেলার পোনা বাস স্ট্যান্ডে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের পারুলিয়া গ্রামের বদির (৩০), মিজান (৪৩), সুমন (২৮), সিরাজুল মোল্লা (৪০)। বাকি একজনের (৪০) নাম জানা যায়নি।
পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফাল্গুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে লিংক রোড থেকে হাইওয়েতে ওঠার সময় একটি শ্রমিকবাহী নসিমনের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মিজান নামে এক শ্রমিক নিহত হন ও ১১ জন শ্রমিক গুরুতর আহত হন।
পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে বদির ও সুমন মারা যান। গুরুতর আহত নয়জনকে কাশিয়ানী উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ছয়জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অজ্ঞাত একজন (৪০) এবং গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে সিরাজুল মোল্লা (৩০) নামে আরেকজন মারা যান।
পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মকিমুল ইসলাম জানান, নিহত ও আহত শ্রমিকেরা সবাই আমার ইউনিয়নের বাসিন্দা। তারা সবাই নির্মাণ শ্রমিক । আজ সকালে কাজে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয় তারা । নসিমনে করে তারা কাজে যাচ্ছিল। পোনা বাস স্ট্যান্ডে নসিমনটি পৌঁছালে বাইপাস সড়ক থেকে মহাসড়কে উঠলে গোপালগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা ফাল্গুনী পরিবহন নসিমনকে ধাক্কা মারলে নসিমনে থাকা শ্রমিকদের মধ্যে দুজন ঘটনাস্থলে নিহত হয় । পরে হাসপাতালে নেওয়ার পর আরও তিনজন মারা যায়।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com