বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কেন্দ্রীয় সম্মেলনে যোগ দিতে ঢাকা যাচ্ছেন সুনামগঞ্জ জেলা জমিয়তের সহস্রাধিক নেতাকর্মীরা

কেন্দ্রীয় সম্মেলনে যোগ দিতে ঢাকা যাচ্ছেন সুনামগঞ্জ জেলা জমিয়তের সহস্রাধিক নেতাকর্মীরা

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মী সম্মেলন আজ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে। সম্মেলনে অংশ গ্রহণ করতে সারাদেশের ন্যায় সুনামগঞ্জ জেলা জমিয়তের নেতাকর্মীদের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আজ রাতে জেলা জমিয়তের সাধারণ সম্পাদক, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর ররহমান চৌধুরীর নেতৃত্বে সহস্রাধিক নেতাকর্মী ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করবে। গাড়ি বহরের ইন্তেজাম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পুরো জেলাকে ৪ ভাগে বিভক্ত করে পৃথক পৃথক জিম্মাদার মনোনিত করা হয়েছে।

সদর ও পৌরসভার জিম্মাদার উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা রমজান হোসাইন। দক্ষিণ সুনামগঞ্জ ও অন্যান্য উপজেলার জিম্মাদার উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা অাব্দুল্লাহ ও জেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা অাব্দুল হাই, জামালগঞ্জ ও দোয়ারাবাজার উপজেলার জিম্মাদার মাওলানা শফিকুল ইসলাম ও যুবনেতা অালতাফুর রহমান, দিরাই শাল্লার জিম্মাদার মাওলানা মুহিউদ্দীন কাসেমী ও জগন্নাথপুর উপজেলার জিম্মাদার মাওলানা শায়খ অাব্দুল হাফিজ।

কেন্দ্রীয় সম্মেলনে জমিয়তের সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত হওয়ার জন্য উৎসব মুখর পরিবেশে ঢাকার পথে রওয়ানা হয়েছেন। এ এব্যাপারে জেলা সাধারণ সম্পাদক মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী বলেন আমরা ১০টি বাসসহ মিনিবাস, হাইয়েস ও নোহা নিয়ে সহস্রাধিক নেতাকর্মী সম্মেলনে যোগদান করছি। তিনি বলেন দেশের এক কঠিন ক্রান্তিকালে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এখান থেকে ইসলাম, মুসলমান, দেশ ও জাতির মুক্তির লক্ষে গুরুত্বপূর্ণ বার্তা প্রদান করা হবে। বিশেষ করে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার জন্য বৃহৎ কর্মসূচী ঘোষণা করা হবে। জমিয়তের সর্বস্তরের নেতাকর্মীদের এতে উপস্থিত হওয়ার জন্য তিনি আহবান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com