রবিবার, ২৬ Jun ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দেরিতে বাঁধের কাজ শুরু হলেও নির্দিষ্ট সময়ের আগেই কাজ শেষ করার জন্য চাপ সৃষ্টি করা হচ্ছে : পানি সম্পদ প্রতিমন্ত্রী

দেরিতে বাঁধের কাজ শুরু হলেও নির্দিষ্ট সময়ের আগেই কাজ শেষ করার জন্য চাপ সৃষ্টি করা হচ্ছে : পানি সম্পদ প্রতিমন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি::  এবছর সুনামগঞ্জের হাওরের পানি দেরীতে নামায় বঁাধের কাজও দেরীতে শুরু করা হয়, নির্দিষ্ট সময়ের আগে বঁাধের কাজ শেষ না হওয়ার শঙ্কা থাকলেও সুনামগঞ্জে ফসলরক্ষা বঁাধের কাজের তদারকী এবং বঁাধ
পরিদর্শনে এসে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, দেরীতে বঁাধের কাজ শুরু হলেও মন্ত্রনালয় থেকে চাপ সৃষ্টি করা হচ্ছে। নির্দিষ্ট সময়ের আগেই বাঁধের কাজ শেষ করার জন্য, বাঁধের কাজের সুবিধার জন্য বিভিন্ন কমিটি করা হয়েছে। সেই সাথে জেলায় সাংসদ জেলা প্রশাসক এবং প্রশাসনের লোকজন কাজ করছে। সরকরও চায় আগাম বন্যা আসার আগেই নির্দিষ্ট সময়ের আগেই সবকটি বাঁধের কাজ সম্পন্ন করতে হবে। তবে এটা সম্মিলিত একটি কাজ। এ ক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন।
আজ শনিবার দুপুরে ধর্মপাশা ও জামালগঞ্জ উপজেলার কয়েকটি বাঁধ পরিদর্শন শেষে
সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী আরো বলেন, পিআইসির সভাপতি ও সদস্যদের নিয়ে নানা অভিযোগ নিয়ে তিনি বলেন, পিআইসি সভাপতির সাথে কথা বলেছি, তবে এলাকাবাসীর আন্তরিকতা দরকার কারণ কাজ তাদের ফসলও  তাদের সেজন্য সবাইকে সচেতন থাকতে হবে। তবে যদি কারো বিরুদ্ধে অভিযোগ থাকে তাদের বাতিল করা হবে। তিনি বলেন আমাদে আন্তরিকতার কোন অভাব নেই, আমরাও চাই সময় মত বাঁধের কাজ শেষ হয়ে যাক। মানুষ ফসল ঘরে তুলুক।
এ সময় আরো উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ সিলেট সংরক্ষিত
আসনের সাংসদ শামীমা আক্তার খানম, সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান পানি উন্নয়ন বোর্ডের নিবার্হী প্রকৌশলী মো. সাবিবুর রহমান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com