রবিবার, ২৬ Jun ২০২২, ০৮:০৪ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
চার বছর ধরে নাবিলার বিয়ের খবর গোপন ছিল

চার বছর ধরে নাবিলার বিয়ের খবর গোপন ছিল

বিনোদন ডেস্কঃ  
এতদিন গোপন ছিল। কাছের মানুষজন ছাড়া তেমন কেউ জানতেন না। কথায় কথায় নিজেই বিয়ের খবর জানালেন অভিনেত্রী নাবিলা ইসলাম।
উত্তরার দিয়াবাড়িতে ভালোবাসা দিবসের জন্য নির্মিত হচ্ছিল একটি নাটক। নাটকের মূল চরিত্রে অভিনয় করছেন নাবিলা ইসলাম। তাঁর সহশিল্পী ইরফান সাজ্জাদ। বিবাহিত জীবনের মান–অভিমান নিয়ে নাটকের গল্প। অভিনেত্রী নাবিলা ইসলামের কাছে নাটকের গল্প শুনে ব্যক্তিগত বিষয় দিয়েই আলাপ শুরু। প্রশ্ন শুনেই এ সময়ের ব্যস্ত অভিনেত্রী নাবিলা হেসে উত্তর দিলেন, হ্যাঁ, পছন্দের মানুষ তো আছেই। ফের প্রশ্ন করি, তাহলে বিয়ে করছেন কবে? আগে নাকি বহুবার এমন প্রশ্নের উত্তর এড়িয়ে গেছেন এই অভিনেত্রী। ব্যক্তিগত বিষয়ে নাকি নাবিলাকে প্রশ্ন করা বারণ ছিল। এবার এড়িয়ে গেলেন না, বরং স্মিত হাসলেন। বিয়ে নিয়ে নাবিলার হাসি ও কথায় কিছুটা রহস্য বোঝা গেল। কিছুক্ষণ চুপ থেকে নাবিলা জানান, ‘আমি আসলে আগে এ ধরনের প্রশ্নের উত্তর দিইনি, অ্যাভয়েড করেছি। আসলে লুকানোরও কিছু নেই। তা ছাড়া মিডিয়ার অনেকেই জানেন। আমি অনেক দিন থেকেই এনগেজড। আমি চার বছর আগে বিয়ে করেছি, কিন্ত সেভাবে সবাইকে বলা হয়নি। বিষয়টা আমি কখনো গোপনও রাখতে চাইনি।’ চার বছর আগে বিয়ে করলেও এতদিন গোপন ছিল বলতে নারাজ এই অভিনেত্রী। বিয়ের প্রসঙ্গে নাকি কেউ সেভাবে জিজ্ঞাসা না করায় নাবিলা এতদিন এড়িয়ে গেছেন।
জন্মদিনে রেগে গিয়েছিলাম
বেশ কয়েক দিন আগে এই অভিনেত্রীর জন্মদিন ছিল। সেদিন শুটিং থাকায় নির্মাতাকে আগেভাগেই জানিয়ে রেখেছিলেন, সম্ভব হলে যেন সন্ধ্যা সাতটার মধ্যে তাঁর দৃশ্য শেষ করা হয়। সেভাবেই বন্ধুদের সঙ্গে দেখা করার কথা দিয়েছিলেন নাবিলা। কিন্ত রাত সাড়ে নয়টা বেজে গেলেও শুটিং যেন আর শেষ হয় না। পরিচালক তিন ঘণ্টা নাবিলাকে বসিয়ে রেখে অন্যদের শুটিং করছিলেন। রাগে, অভিমানে কান্না পাচ্ছিল তাঁর। জন্মদিনটা এভাবে মাটি হয়ে গেল! অবশেষে শেষ দৃশ্য শুটিং করার জন্য নির্মাতা দ্রুত সবার পোশাক পরিবর্তনের নির্দেশ দিয়ে শুটিং সেটে আসতে বলেন। সেটে এসে নাবিলা হতভম্ব! দেখতে পান, সবাই তাঁর জন্মদিনের কেক নিয়ে অপেক্ষা করছেন। এমন সারপ্রাইজে বেশ অবাক হয়ে গিয়েছিলেন তিনি। সেদিন বন্ধুদের সঙ্গে প্রোগ্রাম না হলেও সহকর্মীদের সঙ্গে জন্মদিনটা ভালোভাবেই পালন করেছিলেন নাবিলা।
সিলেট থেকে শুটিং সেটে ভক্ত
নাবিলা যখন মিডিয়ায় কাজ শুরু করেন, তখন থেকেই তাঁকে ফেসবুকে অনুসরণ করতেন এক ভক্ত। সিলেট থেকেই নাবিলার সব কাজের আপডেট রাখতেন। নাবিলার সব নাটকের লিংক, পত্রিকার খবর সংগ্রহ করে অতি যত্নে রাখতেন এই ভক্ত। সেগুলো নিয়মিত নাবিলাকে মেসেঞ্জারে পাঠিয়ে দিতেন। নাবিলাও সেগুলো নিয়মিত দেখে বেশ অবাকই হতেন। কারণ অনেক নাটক, খবর কবে, কখন প্রচারিত হতো, সেসব তথ্য তিনি নিজেই জানতেন না। উত্তরার দিয়াবাড়িতে শুটিং করার সময় নাবিলার সেই ভক্ত কথা বলার জন্য এগিয়ে আসেন। নাবিলা ছবি তোলার সুযোগ দেন। পরে ভক্ত নিজের পরিচয় দিলে নাবিলা বেশ অবাক হয়ে যান। তাঁর মেসেঞ্জারে লিংক পাঠানো সেই ভক্ত সিলেট থেকে তাঁর খোঁজে ঢাকায় চলে এসেছেন! নাবিলা ভক্তের কাণ্ডে বেশ অবাক হয়ে গিয়েছিলেন। সেদিন ব্যস্ততার ফাঁকে ওই ভক্তের সঙ্গে ১০ মিনিট আড্ডা দেন নাবিলা।
নাবিলার অপছন্দ
ব্যক্তিজীবনে মানুষের সঙ্গে চলার ক্ষেত্রে বেশ সময়সচেতন নাবিলা। কারও জন্য অপেক্ষা করতে হলে ধৈর্যের বাঁধ ভেঙে যায় তাঁর। শুটিং সেটে সময়মতো যাওয়ার অভ্যাস নাবিলার। বেশির ভাগ সময় তাঁকে সেটে গিয়ে অপেক্ষা করতে হয়। কেউ কথা দিয়ে কথা না রাখলে খুবই খারাপ লাগে নাবিলার।
সালমান আর রণবীরের সাথে কাজ করতে চাই
অর্ধযুগের ক্যারিয়ারে নাবিলা বাংলাদেশের প্রায় সব তারকাকেই সহশিল্পী হিসেবে পেয়েছেন। ভবিষ্যতে সুযোগ পেলে অবশ্যই সালমান খান এবং রণবীরের সাথে কাজ করতে চান তিনি। নাবিলা জানান, ‘সালমান খান আর রণবীর কাপুর আমার খুবই পছন্দের অভিনেতা। বিদেশি কোনো অভিনেতার সাথে কাজ করার সুযোগ থাকলে অবশ্যই সালমান ও রণবীরকে বেছে নেব।’
অবসর মেলে না
বর্তমানে নাবিলা অভিনীত তিনটি ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে বিভিন্ন চ্যানেলে। এ ছাড়া দুটি ধারাবাহিকের শুটিং শুরু হয়েছে। সেগুলোর প্রচার শিগগিরই শুরু হবে। তা ছাড়া ভালোবাসা দিবস, ঈদের নাটক ও সংসার নিয়ে সমান তালে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। ভালোবাসা দিবস ও ঈদের নাটকগুলোয় তাঁর সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন মোশাররফ করিম, জাহিদ হাসান, অপূর্ব, তৌসিফ মাহবুব, জোভান, ইরফান সাজ্জাদ, মিশু সাব্বির প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com