বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ফেইসবুকে সুনামগঞ্জ জেলা ছাত্র লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যাচার: থানায় জিডি

ফেইসবুকে সুনামগঞ্জ জেলা ছাত্র লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যাচার: থানায় জিডি

অনলাইন ডেস্কঃ নারীর নামে ভূয়া আইডি দিয়ে সুনামগঞ্জ জেলা ছাত্র লীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে’র বিরুদ্ধে অপপ্রচার ও কুৎসা রটানোর ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। মঙ্গলবার বিকেলে দীপঙ্কর কান্তি দে সুনামগঞ্জ সদর থানায় গিয়ে ‘সুমনা আক্তার নিশি’ নামের ফেইসবুকের ভূয়া আইডির বিরুদ্ধে জিডি করে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

সাধারণ ডায়েরি থেকে জানা যায়, সুমনা আক্তার নিশি নামের একটি ফেইসবুক আইডি থেকে দীপঙ্কর কান্তি দে’র বিরুদ্ধে মিথ্যা ও কুৎসামূলক আক্রমণাত্বক পোস্ট দিতে থাকে। এই ফেইক আইডি দিয়ে মিথ্যাচার ও কুৎসা রটানো ও হুমকি ধমকি প্রদানসহ জেলা ছাত্র লীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে’র বিরুদ্ধে অপপ্রচার করে নেতাকর্মী ও দলের কাছে বিভ্রান্তির চেষ্টা করছে।
ওই ভূয়া আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে সাধারণ ডায়েরিতে আবেদন জানান তিনি।
জেলা ছাত্র লীগ সভাপতি দীপঙ্কর কান্তি দে বলেন, আমাকে হেয় প্রতিপন্ন করতে ভূয়া আইডি দিয়ে মিথ্যাচার ও কুৎসা করছে। তাই আমি সাধারণ ডায়েরি করেছি। তিনি বলেন, আমি আইটি এক্সপার্টদের সঙ্গে কথা বলে এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কথা বলে ব্যবস্থা নিতে জিডি করেছি।
সদর থানার ওসি মো. সহিদুর রহমান বলেন, আমরা জেলা ছাত্র লীগ সভাপতির বিরুদ্ধে কুৎসা রটনাকারীকে খুজে বের করার চেষ্টা করছি। প্রযুক্তি ব্যবহার করে ওই আইডির লোককে খোজা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com