শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জমি নিয়ে বিরোধে বাড়িতে প্রতিপক্ষের হামলা-লুটপাট : আটক ১

জমি নিয়ে বিরোধে বাড়িতে প্রতিপক্ষের হামলা-লুটপাট : আটক ১

 

স্টাফ রিপোর্টার : সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বসিয়াখাউরী গ্রামে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে বসত বাড়িতে হামলা ও লুটপাট করেছে প্রতিপক্ষরা। বাঁধা দিতে গেলে প্রতিপক্ষের লোকজনের হামলায় এক শিশুসহ ২ জন আহত হন। গতকাল শনিবার রাত ৮ টায় উপজেলার বসিয়াখাউরী গ্রামের মর্তুজা মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে।

স্থানীয়,পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়,বসিয়াখাউরী গ্রামের মুর্তজা মিয়ার সহিত প্রতিবেশী সিলিক মিয়া গংদের মধ্যে বোর জমি নিয়ে বিরোধ মামলা মোকদ্দমা চলিয়া আসছে। জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে শনিবার রাতে একই গ্রামের প্রতিবেশী জিতু মিয়া,দিরাজ মিয়া,সিলিক মিয়া,যুবরাজ মিয়া,সিপন মিয়া,স্বপন মিয়া,রুকন মিয়াগণ সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মর্তুজা মিয়ার বসত বাড়ীতে ইট পাটকেল নিক্ষেপ করে বসত ঘরের দুটি দরজা ভেঙ্গে বসত ঘরে প্রবেশ করত ভাংচুর করে নগদ টাকা ও ৫ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। এতে বাঁধা দিতে গেলে প্রতিপক্ষের হামলায় মর্তুজা মিয়া ও সাজল মিয়ার মেয়ে (৬) আহত হয়।

আহতদেরকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ সিলিক মিয়াকে আটক করেছে। সে একই গ্রামের মৃত জমক আলীর ছেলে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনকে আটক করার সময় পুলিশের সাথে দস্তাদস্তি করে সিলিক মিয়া সহ তাহার লোকজন। পরে অনেক চেষ্টা করে পরিস্তিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। অভিযোগ পেয়েছি তদন্ত মোতাবেক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com