বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে মিডডে মিল বাস্তবায়নের লক্ষ্যে অভিভাবক উদ্ভুদ্ধ করণ কর্মসূচী পালিত

সুনামগঞ্জে মিডডে মিল বাস্তবায়নের লক্ষ্যে অভিভাবক উদ্ভুদ্ধ করণ কর্মসূচী পালিত

সুনামগঞ্জ প্রতিনিধি: হাওরাঞ্চলের প্রত্যন্ত ও দুর্গম এলাকার সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ঝড়ে পড়া শিক্ষা প্রতিষ্ঠান ‘পানগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের’ শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে মিড ডে মিল বাস্তবায়নের লক্ষ্যে অভিভাবকদের উদ্ধুদ্ধকরণ কর্মসূচী পালিত হয়েছে।
সোমবার বিকেলে পানগাওঁ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। দিরাই উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাপস কুমার রায়ের উদ্যোগে ও অন্জু রায় স্মৃতি পরিষদের আয়োজনে অভিভাবক উদ্ভুদ্ধ করণ কর্মসূচী সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক টিপু হাওলাদার ও শিক্ষানুরাগী জয়ন্ত কুমারের সঞ্চালনায় বক্তব্য রাখেন দিরাই উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার তাপস কুমার রায়, ডি.এস.এস প্রি ক্যাডেট একাডেমীর চেয়ারম্যান শাহজাহান সিরাজ, শিক্ষানুরাগী এনামুল হক, ভাটিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান, দিরাই প্রেসক্লাবের কোষাধক্ষ্য সৈয়দুর রহমান, এস.এম.সির সদস্য জয়মনি দাস প্রমূখ।
বক্তারা শিক্ষার মানোন্নয়নে অবহেলিত ও ঝরে পড়া কলংক মোচন করতে গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার প্রসার বৃদ্ধির লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন পুরণে শিশুদের সুশিক্ষায় গড়ে তুলার দাবী জানান এবং কোন শিশু যেন শিক্ষার অধিকার থেকে বঞ্চিত না হয়। আর সে জন্যই গ্রামের সবাইকে এগিয়ে আসতে হবে এবং প্রত্যেকের সন্তানদের নিয়মিত বিদ্যালয়ে পাঠাতে হবে। শিক্ষার্থীদের জন্য দুপুরের খাবার মিড ডে মিল চালু রাখতে অভিভাবকরা সর্বসম্মতি জানিয়েছেন। মিড ডে মিল চালু রাখতে অনজু রায় স্মৃতি পরিষদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com