শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জ সদর উপজেলা জমিয়তের অালোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুনামগঞ্জ সদর উপজেলা জমিয়তের অালোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ঘোষিত কর্মসূচি বাস্তবায়ন ও কেন্দ্রীয় সহ-সভাপতি শায়খুল হাদীস ওয়াত তাফসীর অাল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. জীবন ও কর্মের উপর এক অালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার বিকেলে সুনামগঞ্জ ওয়েজখালিস্থ জমিয়ত কার্যালয়ে সদর উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা ক্বারী শায়খ অাব্দুল ওয়াহহাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা রমজান হোসাইনের পরিচালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জমিয়তের সাবেক সভাপতি শায়খুল হাদীস অাল্লামা নুরুল ইসলাম খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জমিয়তের সহ-সভাপতি মাওলানা শায়খ অাফসার উদ্দীন, মাওলানা মুশতাক অাহমদ গাজিনগরী, সাধারণ সম্পাদক মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সহসভাপতি মাওলানা হাফিজ নাজমুল ইসলাম, মাওলানা নুরুজ্জামান অালমগীর, মাওলানা অাফতাব উদ্দীন, মাওলানা তাফাজ্জুল হক, মাওলানা জুবায়ের অাহমদ, মাওলানা অাতাউর রহমান, মাওলানা অাসঅাদ আহমদ, মাওলানা কাসিম অাহমদ প্রমুখ।

সভায় কেন্দ্রীয় কর্মী সম্মেলন সফলের জন্য অাগামি ৩০ জানুয়ারি জেলা দায়িত্বশীল সমাবেশ সফলের জন্য নেতৃবৃন্দ আহবান জানান। পরিশেষে হবিগঞ্জী হুজুরের জন্য বিশেষ মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com