বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে গলায় ফাঁসি দিয়ে কিশোরীর আত্নহত্যা!

দোয়ারাবাজারে গলায় ফাঁসি দিয়ে কিশোরীর আত্নহত্যা!

দোয়ারাবাজার প্রতিনিধি: দোয়ারাবাজারে গলায় ফাঁস দিয়ে আকলিমা আক্তার (১০) নামে এক কিশোরী আত্নহত্যা করেছে। সে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কিরণপাড়া গ্রামের আক্তার মিয়ার কন্যা।
গ্রামবাসী ও পুলিশ সুত্রে জানাযায়, বুধবার বিকালে ঘরের ভিতরে ঝুলন্ত লাশ দেখে নিহতের ছোট ভাই কান্নাকাটি শুরু করলে আশেপাশের বাড়ীর লোকজন এসে গলায় ওড়না দিয়ে তীরের সাথে ঝুলা অবস্থায় আকলিমাকে দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে পরিবারের লোকজনের সহযোগিতায় পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন নিহত আকলিমার পিতা মাতা ভাওয়ালীপাড়া বিয়ের দাওয়াত খেতে গিয়েছিলেন। আকলিমা বাড়ীতে ছিলেন তার ছোট ভাই আকলিমার ঝুলন্ত লাশ দেখে কান্নাকাটি শুরু করলে এলাকাবাসীসহ আমি খবর পেয়ে এসে দেখি আকলিমা গলায় ফাঁসি দিয়েছে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার বিকাল ৫ ঘটিকায় পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে সুরুত হাল প্রতিবেদন প্রস্তুত করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত শেষে নিহতের কারণ জানা যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com