বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শেখ হাসিনার সকল কাজ গরীবের জন্য : পরিকল্পনামন্ত্রী

শেখ হাসিনার সকল কাজ গরীবের জন্য : পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে সুনামগঞ্জের সর্বস্তরের জনগণের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা অনুষ্টিত হয়েছে। আনন্দ শোভাযাত্রা শেষে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন- দেশের সর্বত্র এখন উন্নয়ন আর উন্নয়ন।  মানুষের মধ্যে সংশয় আর নেই।  বাঙ্গালীদের মধ্যে নবজাগরণ, উদ্দীপনা সৃষ্টি হচ্ছে। বাঙ্গালীরা এখন নিজের পরিচয়ে দাঁড়াবে। পদ্মা সেতু আর ৫ মাস পর শেষ হবে।পদ্মা সেতুর মতো আরো সেতু হবে। প্রধান মন্ত্রী মহাকাশে যাওয়ার চেষ্টায় ব্যস্ত। তাই আসুন সকলে  মিলে উন্নয়নের কাজ করি। পাশাপাশি দেশ বিরোধী বাংলার শত্রুদে মোকাবেলা করি।

তিনি আরো বলেন-সুনামগঞ্জে মেডিকেল কলেজ টেক্টাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, রাণীগঞ্জের দীর্ঘতম সেতু, চলতি বছর মেডিকেলের ভিত্তি প্রস্তর স্থাপন, ফ্লাইওভার নির্মাণ, ৫শ কোটি টাকার টিউওয়েল নির্মাণ, ছাতক-সুনামগঞ্জ রেলপথসহ আরো  দৃশ্যমান উন্নয়মুলক কাজ হবে সুনামগঞ্জে। আধুনিক, সুন্দর ও অসম্প্রদায়িক রাষ্ট্র গঠনের জন্য শেখ হাসিনার ডেল্টা প্লান রয়েছে। মনে রাখবেন-শেখ হাসিনার সকল কাজ গরীবের জন্য, হাওরপাড়ের মানুষের জন্য। মেয়র নাদের বখত সুনামগঞ্জ এর উন্নয়নের জন্য কয়েকটি প্রস্থাবনা উত্তাপন করেন মন্ত্রীর কাছে। মন্ত্রী পরিকল্পনা তৈরি করে তার কাছে নিয়ে যাওয়ার জন্য বলেন।

রবিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে বিশ্ববিদ্যালয় অনুমোদনের রূপকার পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের নেতৃত্বে আনন্দ মিছিলে ১১ উপজেলা থেকে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, রাজনৈতিক দলের কর্মী, প্রশাসনের লোকজন, কৃষক, শ্রমিকসহ নানা পেশার লোকজন অংশ নেন।

আনন্দ মিছিল পরবর্তী সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে আলোচনা সভায় জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-২ আসনের এমপি ড. জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ ১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন, সংরক্ষিত আসনের এমপি শামীমা শাহরিয়ার, সাংসদ শাহানা রব্বানী , জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট , জেলা আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খাইরুল হুদা চপল প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com