বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নতুন প্রজন্মকে জ্ঞানে গুণে বিজ্ঞানে এগিয়ে যেতে হবে : পরিকল্পনামন্ত্রী

নতুন প্রজন্মকে জ্ঞানে গুণে বিজ্ঞানে এগিয়ে যেতে হবে : পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক::  পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এ নেতৃত্ব পাল্টে দিয়েছে আমাদের দেশের অর্থনৈতিক অবস্থা। উন্নয়নের ধারাকে গতিশীল করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। তিনি আরও বলেন, নতুন প্রজন্মকে জ্ঞানে গুণে বিজ্ঞানে এগিয়ে যেতে হবে। শিক্ষার্থীদের আস্থা মনোভাব বিকাশের মাধ্যমে সরকার তাদের সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। বর্তমান সরকারের উন্নয়নে একদল লোক ঈর্ষান্বীত হচ্ছে। জননেত্রীর হাতকে শক্তিশালী করার মাধ্যমে তাদের এ ষড়যন্ত্রকে রুখতে হবে।

বুধবার দুপুর ১২টায় সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের শতবর্ষ পূর্তি উৎসব অনুষ্ঠানে দুই দিনব্যাপী কর্মসূচীর উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শতবর্ষ পূর্তি উৎসবের সভাপতি ও গভণিং বডির সভাপতি মাছুম চৌধুরীর সভাপতিত্বে ও উদযাপন কমিটির সদস্য জহির উদ্দিন ও প্রাক্তন শিক্ষার্থী শিরিন আক্তার দিবার যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ও উৎসব উদযাপন কমিটির সদস্য সচিব সুনীল চন্দ্র দাস। বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য শরফ উদ্দিন খসরু, সাবেক অতিরিক্ত সচিব ও সাবেক রাষ্ট্রদূত ইয়াহিয়া চৌধুরী, প্রাক্তন ছাত্র ও বাংলাদেশ বিমান বাহিনীর এয়ার কমান্ডার আলাউদ্দিন চৌধুরী, প্রাক্তন ছাত্র ও কেবিনেট ডিভিশন এর উপসচিব শাফায়াত মাহমুদ চৌধুরী, ভাদেশ্বর ইউপি চেয়ারম্যান শত বর্ষ উদযাপন কমিটির সহ সভাপতি জিলাল উদ্দিন, সহসভাপতি ময়নুল হক, ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের গভর্ণিং বডির সদস্য হেলাল উদ্দিন হেলু, প্রাক্তন ছাত্র আব্দুল বাছিত।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, প্রাক্তন ছাত্র ওয়ালীউজ্জামান চৌধুরী, জহির আহমদ চৌধুরী, আমজাদ আহমদ চৌধুরী, মৌলভীবাজার সদর উপজেলার শিক্ষা অফিসার আব্দুস সামাদ মিয়া, ডা: খালেদ মাহমুদ, ডা: রেহান উদ্দিন, গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান, অ্যাড. মুজিবুর রহমান, আহমেদুল গনী, সিনিয়র আইনজীবী ও প্রাক্তন ছাত্র আক্তারুজ্জামান, ডা: নির্মল কান্তি দাস, প্রাক্তন ছাত্র মিজানুর রহমান চৌধুরী রিংকু, শহির উদ্দিন, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরাআন থেকে তেলাওয়াত করেন শিক্ষক ওয়ালীউর রহমান। এর আগে শতবর্ষ পূর্তি উপলক্ষে বিদ্যালয় সম্মুখে বর্ণ্যাঢ্য র‌্যালী বের করা হয়। অনুষ্ঠানে শত বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ স্বারক গ্রস্থ’র মোড়ক উন্মোচন করেন অথিতিরা। এছাড়াও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রথম দিনের কর্মসূচি পালিত হয়

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com