শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

দক্ষিণ সুনামগঞ্জে পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার:: দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীর নির্দেশনায় এএসআই মো: আবুল হাসনাত চৌধুরী সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় দক্ষিণ সুনামগঞ্জ থানায় বিগত ২০ বছর যাবৎ মূলতবী থাকা জিআর-৩৯/১৯৯৮খ্রি: (সুনামগঞ্জ সদর) সনের গরু চুরি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী রনসী গ্রামের মৃত রইছ খার ছেলে তফজ্জল খাঁকে দিরাই থানাধীন কিতাম্বরপুর গ্রাম এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে,।

শনিবার জিআর-৪৯/২০১৯ (দ: সু:) এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী সলফ গ্রামের মৃত নরু মিয়া ওরফে সমুজ আলীর ছেলে সায়াত আলীকে গ্রেফতার করা হয়। অন্যদিকে দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম তালুকার, এএসআই প্রনয় নাল সঙ্গীয় ফোর্স সহ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারী অভিযান পরিচালন করে মাদক ব্যবসায়ী গাজী নগর গ্রামের মৃত খলিল উল্লাহর ছেলে নাজিম উদ্দিন (৫০) কে দক্ষিণ সুনামগঞ্জ থানাধীন পাথারিয়া বাজার হতে ২শত গ্রাম গাঁজাসহ আটক করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার মামলা নং-১৫, তাং-২১/১২/২০১৯খ্রিঃ এর ০৮নং এজাহার নামীয় আসামী দিরাই উপজেলার ছাদিরপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে ফয়েজ আহমেদ (২০) কে দিরাই থানার ভাটিপাড়া গ্রাম হতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে শনিবার পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com