বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমরা একটি সুখী-সমৃদ্ধি আধুনিক বাংলাদেশ নির্মাণের লক্ষ্যে কাজ করছি : পরিকল্পনামন্ত্রী

আমরা একটি সুখী-সমৃদ্ধি আধুনিক বাংলাদেশ নির্মাণের লক্ষ্যে কাজ করছি : পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক :: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল দল। কিন্তু দেশে একটি উশৃঙ্খল দল রয়েছে, যারা উচ্চ আদালত থেকে রায় জোর করে কেড়ে নিতে চায়। দেশবাসী দেখেছেন, তারা কীভাবে আদালতে তাণ্ডব চালিয়ে বিচারকার্যকে বাধাগ্রস্ত করে জোরপূর্বক আসামিকে নিয়ে যেতে চেয়েছিল। কিন্তু সরকার ন্যায়বিচার প্রতিষ্ঠায় কাজ করছে।

রবিবার (৮ ডিসেম্বর) দুপুর ১টায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, দেশ স্বাধীন হওয়ার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আসে। বিশ্বাসঘাতকরা নৃসংশভাবে জাতির পিতা বঙ্গবন্ধুসহ তার পরিবারের সবাইকে হত্যা করে দেশকে অভিভাবকহীন করে। এরপর প্রায় ২০ বছর নানা ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে রাষ্ট্রক্ষমতা থেকে দূরে সরিয়ে রাখা হয়েছিল। ১৯৯৬ সালে আওয়ামী লীগ জনগণের রায় নিয়ে দেশ পরিচালনা করে দেশকে দুর্দশা থেকে বের করে নিয়ে এসেছিল। এরপর আবারো ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপি তথা জোট সরকার ক্ষমতায় এসে দেশজুড়ে বোমাবাজি, জ্বালাও-পোড়াও তাণ্ডব চালায়। ২০০৯ সালে আওয়ামী লীগের রাষ্ট্র পরিচালনার পূর্বের দুই বছর ইয়াজউদ্দিনের নেতৃত্বে তত্ত্বাবধায়ক সরকার গঠন করে নেপথ্যে থেকে সামরিক বাহিনী দিয়ে দেশ পরিচালনা করেন। এটি ছিল সংবিধান পরিপস্থী।

তিনি বলেন, ২০০৯ থেকে আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশের উন্নয়ন কর্মযজ্ঞ শুরু করেছে। দেশের চেহারা পাল্টে যাচ্ছে। আমরা একটি সুখী-সমৃদ্ধি আধুনিক বাংলাদেশ নির্মাণের লক্ষ্যে কাজ করছি।

কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হোসনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় অনুষ্ঠানে আর বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, সহ-সভাপতি শফিকুল হক, জেলা আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, সিরাজুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com