শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শায়খুল হাদিস রহ. ইস্যুতে ক্ষমা চাইল যমুনা টিভি

শায়খুল হাদিস রহ. ইস্যুতে ক্ষমা চাইল যমুনা টিভি

প্রেস বিজ্ঞপ্তি:: শায়খুল হাদিস আল্লামা আজিজুল রহ. কে নিয়ে দেশের বেসরকারি স্যাটেলাইট চ্যানেল যমুনা টেলিভিশন যমুনা টিভিতে বিভ্রান্তিকর প্রতিবেদন প্রচারের প্রেক্ষিতে চ্যানেলটির প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমাদ দুঃখ প্রকাশ করেছেন।

আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাজধানীর পল্টনস্থ বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সিনিয়র নেতৃবৃন্দের উপস্থিতিতে তিনি দু:খ প্রকাশ করেন। ভবিষ্যতে এ ধরণের ভুল যেন না হয় সে ক্ষেত্রেও সাবধানতা অবলম্বন করবেন বলেও জানান তিনি।
দু:খ প্রকাশ করে ফাহিম আহমদ বলেন, “যমুনা টেলিভিশনের সাম্প্রতিক এক প্রতিবেদনে আল্লামা আজিজুল হককে নিয়ে একটি ভুল ও আপত্তিকর শব্দ ব্যবহার করা হয়েছে। এমন ভুল যমুনা টিভিতে যেতে পারে না। এতে তাঁর অনুসারী ও ভক্তবৃন্দ কষ্ট পেয়েছেন। আমরা সবার কাছে দুঃখ প্রকাশ করছি। আশা করি সবাই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং আমাদের এ দুঃখপ্রকাশ মেনে নেবেন। আগামীতে এ ধরনের ভুল আর যাতে না হয়, আমরা সে ব্যাপারে সতর্ক থাকব।”
যমুনা টিভির দু:খ প্রকাশ করার পর বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেন, “ভুল হতেই পারে, ভুল হওয়ার পরে তা শুধরানোর চেষ্টা করাই হলো ইসলামের শিক্ষা। সেজন্য যমুনা টিভি কর্তৃপক্ষ এ ভুলের জন্য যে দু:খ প্রকাশ করলেন, যমুনা টিভি কর্তৃপক্ষের এ পদক্ষেপকে আমরা সাধুবাদ জানাই। শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক রহ. এর ছাত্র ও ভক্তবৃন্দের কাছে অনুরোধ করব আপনারাও তাদের এ দু:খ প্রকাশকে সেভাবেই মূল্যায়ন করবেন। যমুনা টিভির ভবিষ্যত পথচলা সুগম হোক, আমরা এই প্রত্যাশা করি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com