বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
৩ দিনের সফরে আগামীকাল আসছেন পরিকল্পনামন্ত্রী

৩ দিনের সফরে আগামীকাল আসছেন পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় সফর করবেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি। তিনি তিন জেলায় সফর করতে আগামীকাল বৃহস্পতিবার (২৮ নভেম্বর)রাত সাড়ে ৮ টায় দক্ষিণ সুনামগঞ্জস্থ তাঁর নিজ বাড়িতে এসে পৌঁছাবেন।

এমন তথ্য এক বিজ্ঞপ্তিতে মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ হুমায়ুন কবির নিশ্চিত করেছেন।
বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আগামী ২৯ নভেম্বর শুক্রবার বেলা ১১টায় হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক আলোচনা সভা যোগ দেবেন। সেখান থেকে মন্ত্রী বিকাল ৩ টায় দিরাই উপজেলার বিবিয়ানা কলেজে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিবেন।

পরদিন শনিবার ( ৩০ নভেম্বর) মৌলভীবাজার পৌরসভায় সভা, দুপুর ১২টায় মৌলভীবাজার সরকারি কলেজ অডিটরিয়ামে সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ ও গুজব বিরোধী সমাবেশ এবং বিকাল ৩টায় সিনিয়র সিটিজেন আড্ডাস্থলের উদ্বোধন, মিউনিসিপ্যাল মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সুধী সমাবেশে যোগদান করবেন তিনি।
রোববার (১ ডিসেম্বর) দুপুর ২ টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ‘৩৩৩’ কলসেন্টার এবং অনলাইন সেবা বিষয়ক অবহিতকরণ সভা, বিকাল ৪টায় জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করবেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com