বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মধুবালার বোন পাঠালেন আইনি নোটিশ

মধুবালার বোন পাঠালেন আইনি নোটিশ

বিনোদন ডেস্কঃ  
মমতাজ জাহান বেগম। রুপালি পর্দার নাম মধুবালা। তাঁর সৌন্দর্যের তুলনা করতে গিয়ে বারবার এসেছে মেরিলিন মনরোর কথা। তাঁকে বলা হতো ‘দ্য ভেনাস কুইন অব ইন্ডিয়ান সিনেমা’। কিছুদিন ধরেই তাঁর নাম চর্চিত হচ্ছে বায়োপিকের সংবাদ হয়ে। আর এই বায়োপিক নির্মাণ করবেন গুণী নির্মাতা ইমতিয়াজ আলী।
তবে এটি সিনেমা নাকি ওয়েব সিরিজ, তা এখনো নিশ্চিত হয়নি। এখানে মধুবালার ভূমিকায় অভিনয়ের তালিকায় আছেন কারিনা কাপুর, দীপিকা পাড়ুকোন, মাধুরী দীক্ষিত ও প্রিয়াঙ্কা কাঁদওয়াল। মধুবালার বোন মধুর ব্রিজ ভূষণ চান ‘মধুবালা’ চরিত্রে কারিনা কাপুর খানকে।
অন্যদিকে শোনা যাচ্ছে, ছোট ও বড় পর্দার নায়িকা প্রিয়াঙ্কা কাঁদওয়ালকে নাকি পর্দায় মধুবালারূপে দেখতে চান পরিচালক ইমতিয়াজ আলী। এর আগে মধুবালার ওপর টিকটক ভিডিও বানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছিলেন প্রিয়াঙ্কা কাঁদওয়াল। রাতারাতি তিনি মধুবালারূপে জনপ্রিয় হয়ে ওঠেন।
কে হবেন মধুবালা, সেই প্রশ্নের উত্তর না মিলতেই যোগ হয়েছে নতুন জটিলতা। মধুবালার আরেক বোন আইনি নোটিশ পাঠিয়েছেন পরিচালক ইমতিয়াজ আলীকে। সেখানে তিনি জানিয়েছেন, তাঁর আরেক বোন এনওসি (নো অবজেকশন সার্টিফিকেট) দিলেও তিনি দেননি। তাই আইনত এই বায়োপিক নির্মাণ করতে পারবেন না ইমতিয়াজ আলী।
গত সপ্তাহেই ইমতিয়াজ আলী একটা পাবলিক নোটিশ প্রকাশ করেছিলেন, যেখানে লেখা ছিল যে মধুবালার বোন মধুর ব্রিজ ভূষণ এনওসি সার্টিফিকেট দিয়েছেন। তাই তাঁকে নিয়ে বায়োপিক নির্মাণে কোনো আইনগত বাধা নেই। এবার এই পরিচালক তাঁর আরেক বোন কানিজ বুলসারার আইনজীবী বসিল মেনেজের কাছ থেকে আইনি নোটিশ পেলেন যে, তিনি এই ছবি নির্মাণের জন্য কোনো এনওসি দেননি। তাই আইনত তিনি এই বায়োপিক নির্মাণ করতে পারবেন না।
ডেকান ক্রনিকলে প্রকাশিত প্রতিবেদন অনুসারে এক সূত্র জানিয়েছে, ‘কোনো তারকার জীবন নিয়ে ছবি বানাতে গেলে ওই তারকার সব আত্মীয়স্বজনের কাছ থেকে এনওসি নিতে হবে। তাঁদের রক্তসম্পর্কীয় কেউ একজন আপত্তি করলে ওই বায়োপিক নির্মাণ সম্ভব হবে না।’
বোন কানিজ বুলসারা চান না এই ‘মুঘল-ই-আজম’ তারকার জীবন নিয়ে ছবি নির্মিত হোক। মধুবালার জীবনের এমন অনেক গল্প আছে, যেগুলো প্রকাশিত হোক, তা চান না তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com