শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পরিকল্পনামন্ত্রীর এপিএস হাসনাতকে নিয়ে অপপ্রচার, তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড়!

পরিকল্পনামন্ত্রীর এপিএস হাসনাতকে নিয়ে অপপ্রচার, তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড়!

বার্তা সম্পাদক ::  বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের এপিএস হাসনাত হোসাইনকে নিয়ে দু-একটি পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে , বানোয়াট ও ভিত্তিহীন নিউজ প্রকাশ করায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক সহ গোটা উপজেলাজুড়ে তীব্র নিন্দার ঝড় উঠেছে। তীব্র নিন্দা ও প্রতিবাদের স্ট্যাটাসে চেয়ে গেছে ফেইসবুক।

অনুসন্ধান সূত্রে জানা যায়, প্রকৃত পক্ষে হাসনাত হোসাইন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামীলীগ পরিবারের সন্তান। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে হাসনাত হোসাইনের পরিবার মুক্তিযোদ্ধাদের খাবার সংগ্রহ ও অন্যান্য সেবাজনক কাজে নিয়োজিত ছিলেন। এমনকি মুক্তিযুদ্ধের পক্ষে থাকায় পাকিস্তান হানাদার বাহিনি তাদের ঘরবাড়ি জ্বালিয়ে দেয়। নানা প্রতিঘাতের পরেও এই পরিবারটি মুক্তিযোদ্ধাদের সহযোগিতায় নিয়োজিত ছিল। হাসনাত সবসময়ই বঙ্গবন্ধুর আদর্শের পথেই ছিলেন। তিনি কখনোই অন্যকোন দলের সাথে যুক্ত ছিলেন না। কিন্তু কিছু কুচক্রী মহল সদা হাসোজ্বল ও জনবান্ধব মানুষ হাসনাত হোসাইনকে নিয়ে সংবাদ প্রকাশ করে অপপ্রচার চালাচ্ছে ।

আরও জানা যায়, হাসনাত হোসাইন পরিকল্পনামন্ত্রীর অনুপস্থিতিতে উপজেলার রাজনীতিকে চাঙ্গা ভাব রাখা, দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রাখা, জনসাধারণের উন্নয়নে কাজ করায় ব্যস্থ থাকেন নিয়মিত। উপজেলার প্রত্যেক এলাকার মানুষ নানা সমস্যায় সহযোগিতায় হাসনাতকে পাশে পান সবসময়। এমনকি কোন কাজে অবৈধভাবে চাপ প্রয়োগ করার নজিরও নেই তার ।আওয়ামীলীগের একজন একনিষ্ঠকর্মী হিসেবে কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত।

নাম প্রকাশে অনিচ্ছুক কিছু আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ বলেন, উপজেলা আওয়ামী লীগের সম্মেলন কে ঘীরে তার বিরুদ্বে এই মিথ্যা বানোয়াট অপপ্রচার মাঠে নেমেছে কিছু সংখ্যক হাইব্রিড নেতাকর্মী, কারন তিনি এই সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী। অপপ্রচারকারীরা তার ইমেজ কে ক্ষুন্ন করে ফায়দা লুটার জন্য তারা মাঠে নেমেছে।

সুশীল সমাজের একাধিক ব্যক্তিরা বলেন , হাসনাত অত্যান্ত ভালো ছেলে । মন্ত্রী মহোদয়ের অনুপস্থিতিতে আমরা সবসময় থাকে পাশে পাই। এই ভালো মানুষটির বিরুদ্ধে মিথ্যা বানোয়াট নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি সঞ্জয় কুমার তালুকদার বলেন, আমার জানা মতে হাসনাত অত্যান্ত ভালো মানুষ। সবসময়ই সবার পাশে পাওয়া যায়। তার ব্যবহার অত্যান্ত নমনীয়। যে বা যারা তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান বলেন, হাসনাতের পরিবার মুক্তিযুদ্ধে অনেক অবদান রেখেছিলো। মুক্তিযুদ্ধের পক্ষে থাকায় পাকিস্তানিরা তাদের ঘরবাড়িও জ্বালিয়েছিলো। এই পরিবার মুক্তিযোদ্ধাদের অনেক সাহায্য সহযোগিতা করেছিলো। আমার জানা মতে হাসনাত অত্যান্ত ভালো মানুষ। তার বিরুদ্ধে যে অপপ্রচার চালানো হয়েছে আসলেই তা দুঃখ জনক।

হাসনাত হোসাইন বলেন, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। আওয়ামীলীগকে সংগঠিত করতে দিন রাত কাজ করে যাচ্ছি। কিন্তু আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com