শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ছাতকে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১ আহত শতাধিক, ১৪৪ ধারা জারি

ছাতকে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১ আহত শতাধিক, ১৪৪ ধারা জারি

অনলাইন ডেস্ক ::  সুনামগঞ্জের ছাতকে দুই গ্রামবাসীর সংঘর্ষে ইয়াকুব আলী (৪০) নামের একজন নিহত হয়েছেন। তিনি উপজেলার সৈয়দের গাঁও ইউনিয়নের শিবনগর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত শতাধিক।

বুধবার (৬ নভেম্বর) রাতে উপজেলার গোবিন্দগঞ্জ পুলের মুখ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের ছাতক উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়দের ও পুলিশ সূত্রে জানা য়ায়, মঙ্গলবার রাতে উপজেলার শিবনগর গ্রামের সাজু মিয়া ও ফরিদ মিয়ার সঙ্গে দিঘলী গ্রামের ফয়সল আহমদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে বুধবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জ পুলের মুখ এলাকায় দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় তিন ঘন্টাব্যাপি সংঘর্ষে গোবিন্দগঞ্জ এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এসময় সিলেট-সুনামগঞ্জ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় এক ঘন্টাব্যাপী সড়কে আটকা পড়ে শত শত যানবাহন।

সংঘর্ষে গুরুতর আহত ইয়াকুব আলী কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ৯টায় তার মৃত্যু হয়।

সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বুধবার রাত ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত গোবিন্দগঞ্জ এলাকায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। এছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত সিলেট-সুনামগঞ্জ সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

সৌজন্যে : সিলেটভয়েস

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com