শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে মুক্তিযোদ্ধা স্বামীকে খুন করল স্ত্রী

সুনামগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে মুক্তিযোদ্ধা স্বামীকে খুন করল স্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে মামলা মোকদ্দমা নিয়ে পূর্ববিরোধের জেরে প্রতিপক্ষের লোকজনকে ফাসাঁতে গিয়ে স্ত্রীর সাপোলের আঘাতে খুন হলেন তার স্বামী মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল বারিক(৬৫)। তিনি লক্ষীপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত মুসলিম উদ্দিনের ছেলে।

রোববার সন্ধ্যায় উপজেলার গ্রামে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ নিহতের স্ত্রী আছিয়া বেগম(৫৫) ও ছেলে মিলন মিয়া(৩০)কে আটক করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,২০১৭ সালে গ্রাম্য কোন্দলে নিহত মুক্তিযোদ্ধা আব্দুল বারিকের লোকজনের সাথে একই গ্রামে কালাশাহ’র বিরোধ চলছিল। এরই জেরে আব্দুল বারিকের লোকজনের হাতে কালাশাহ’র মেয়ের জামাই আফিজ মিয়া নিহত হন। এই ঘটনায় পরের দিন নিহত আফিজ মিয়ার স্ত্রী মোছাঃ আসমা বেগম বাদি হয়ে মুক্তিযোদ্ধা আব্দুল বারিক ও তার ছেলেদের আসামী করে দোয়ারাবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই ঘটনার জেরে প্রতিপক্ষ কালাশাহ ও তার লোকজনকে ফাসাঁতে গিয়ে আজ দুপুরে উভয়পক্ষের লোকজনের মধ্যে ঝগড়া বিবাদ হয়। এরই জেরে মুক্তিযোদ্ধার স্ত্রী আছিয়া বেগম নিজ বসত ঘরে এসে অসুস্থ স্বামী বীরমুক্তিযোদ্ধা আব্দুল বারিকের মাথায় সাপোল দিয়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে এসে ঘাতক আছিয়া বেগম ও নিহতের ছেলে মিলন মিয়াকে আটক করে।

এ ব্যাপারে লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ আমিরুল হক জানান, মামলা মোকদ্দমা নিয়ে পূর্ববিরে ধের জেরে কালাশাহ’র লোকজনকে ফাসাঁতে গিয়ে মুক্তিযোদ্ধার স্ত্রী আছিয়া বেগম তার স্বামীকে খুন করেন।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাশেম খুনের সত্যতা স্বীকার করে জানান এ ঘটায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com