শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আবারও চট্টগ্রামের শিরোপা নিয়ে গেল অতিথিরা

আবারও চট্টগ্রামের শিরোপা নিয়ে গেল অতিথিরা

স্পোর্টস ডেস্কঃ  
শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের ফাইনালে মালয়েশিয়ার ক্লাবের কাছে ২-১ গোলে হেরেছে চট্টগ্রাম আবাহনী।
শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে গোল হজম করে জ্বলে ওঠাটা চট্টগ্রাম আবাহনীর জন্য রীতি হয়ে দাঁড়িয়েছে। আজ শিরোপার লড়াইয়েও প্রথমার্ধে দুই গোল হজম করে দ্বিতীয়ার্ধে জ্বলে ওঠে চট্টগ্রামের ক্লাবটি। কিন্তু এতে ব্যবধান কমিয়ে রোমাঞ্চ ছড়াতে পেরেছে মাত্র। শেষ পর্যন্ত মালয়েশিয়ার ক্লাব তেরেঙ্গানু এফসির বিপক্ষে ২-১ গোলের হার নিয়ে মাঠ ছেড়ে নিজেদের টুর্নামেন্টে রানার্সআপ হয়ে সন্তুষ্ট থাকতে হলো স্বাগতিকদের।
খুব কাছে গিয়েও শিরোপা জিততে না পারার আফসোস পোড়াচ্ছে আবাহনীকে। আর তেরেঙ্গানু দলটি তাদের দেশে সুপার লিগের সপ্তম হলেও বাংলাদেশে এসে গড়ে ফেলেছে ইতিহাস। ক্লাবের ৬৩ বছরের ইতিহাসে এই প্রথম কোনো আন্তর্জাতিক আসরে এসেই উঠে গেছে ফাইনালে। শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন ট্রফি বগলদাবা করেই মালয়েশিয়া ফিরছে তারা।
প্রথমার্ধের ২০ মিনিটের মধ্যেই ২ গোল করে ম্যাচটি নিজেদের করে নেয় মালয়েশিয়ান ক্লাবটি। ১৫ মিনিটে লি টাকের কর্নারে হেডে গোলের খাতা খোলেন হাকিম বিন আমাত, ১-০। ৫ মিনিট পরেই ২-০ করেছেন মোহদ আলিয়াস। বাম প্রান্ত দিয়ে ঢুকে আবাহনী সেন্টারব্যাককে স্টেপ ওভারে গোল খাইয়ে গোলরক্ষক নেহালের পায়ের ফাঁক দিয়ে জালে জড়িয়েছেন আলিয়াস। দুই গোল হজম করেও স্বাগতিক দর্শকেরা দমে যাননি। কারণ আবাহনীর ম্যাচে ফিরে আসার খ্যাতি। লুকার গোলে দ্বিতীয়ার্ধের শুরুতে ফিরেছিলও আবাহনী। কিন্তু গোলটি শেষ পর্যন্ত ব্যবধানই কমাতে পেরেছে।
বিস্তারিত আসছে….

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com