বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সাকিব আরও শক্ত হয়েই ফিরবেন, বলছেন শিশির

সাকিব আরও শক্ত হয়েই ফিরবেন, বলছেন শিশির

স্পোর্টস ডেস্কঃ  
সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। তবে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বিশ্বাস, নিষেধাজ্ঞা শেষে আরও শক্ত হয়েই ফিরবেন সাকিব।
বাংলাদেশের ক্রিকেটে ঝড় যেন থামছেই না। ক্রিকেটারদের ধর্মঘটের ঝামেলা মিটতে না মিটতেই এবার আরও বড় ধাক্কা বাংলাদেশের ক্রিকেটে। জুয়াড়িদের কাছ থেকে পাওয়া প্রস্তাবের কথা আইসিসির দুর্নীতি দমন ইউনিটকে না জানানোয় সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের (এক বছর স্থগিত) জন্য নিষিদ্ধ হয়েছেন সাকিব। বাংলাদেশ ক্রিকেটের জন্য যেমন, সাকিবের নিজের জন্যও এটি বিশাল এক ধাক্কা। তবে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির বলছেন, সব খারাপ সময় কাটিয়ে আরও শক্ত হয়েই ফিরবেন সাকিব।
নিষেধাজ্ঞার ঘোষণা আসার পর মঙ্গলবার রাতে নিজের ফেসবুক পেজ থেকে একটি পোস্ট দিয়েছেন শিশির। সেখানে তিনি লিখেছেন, ‘কিংবদন্তিরা রাতারাতি কিংবদন্তি হয় না। অনেক ঝড়, উত্থান-পতন মোকাবিলা করেই তাঁরা কিংবদন্তি হন। খারাপ সময় আসবেই, কিন্তু কিংবদন্তিরা সেগুলোকে শক্ত মনেই মেনে নেন। আমরা সবাই জানি সাকিব আল হাসান মানসিকভাবে কতটা শক্তিশালী। এটি নতুন এক যাত্রার শুরু। সে (সাকিব) আরও শক্ত হয়ে ফিরে আসবে। চোটের কারণে এর আগেও সে ক্রিকেট থেকে দূরে ছিল। আমরা সবাই দেখেছি বিশ্বকাপে সে কী দারুণভাবে ফিরে এসেছে। সবাই আমাদের যে ভালোবাসা ও সমর্থন দিয়েছেন, তাতে আমরা আপ্লুত। জাতি হিসেবে এই ঐক্যই আমাদের দরকার।’
দীপক আগারওয়াল নামে এক ভারতীয় জুয়াড়ির কাছ থেকে তিনবার প্রস্তাব পাওয়ার পরও আইসিসির দুর্নীতি দমন ইউনিটকে না জানানোয় এই নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে সাকিবকে। এর মধ্যে এক বছর হলো স্থগিত নিষেধাজ্ঞা। ২০২০ সালের ২৯ অক্টোবরের আগে আর ক্রিকেট মাঠে ফিরতে পারছেন না সাকিব। যার মানে, সাকিবকে ছাড়াই আগামী বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে খেলতে হবে বাংলাদেশকে। সেই পর্ব উতরাতে পারলেই বিশ্বকাপের মূল পর্বে খেলার যোগ্যতা অর্জন করবে বাংলাদেশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com