বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বাংলাদেশকে হারানো কঠিন হবে, বললেন লক্ষ্মণ

বাংলাদেশকে হারানো কঠিন হবে, বললেন লক্ষ্মণ

স্পোর্টস ডেস্কঃ  
ক্রিকেটাররা ধর্মঘট ডাকায় অনিশ্চয়তার মধ্যে পড়েছে ভারত-বাংলাদেশ সিরিজ। যদিও সিরিজ মাঠে গড়ানোর ব্যাপারে দুই পক্ষই আশাবাদী। এদিকে ভারতের সাবেক ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ সাবধান করে দিয়েছেন বিরাট কোহলির দলকে। টি-টোয়েন্টিতে বাংলাদেশকে শক্ত প্রতিপক্ষ বলেই মনে করছেন লক্ষ্মণ
ক্রিকেটাররা ধর্মঘট ডাকায় অনিশ্চয়তার মধ্যে পড়ে গেছে বাংলাদেশ জাতীয় দলের ভারত সফর। যদিও এ সংকট সমাধানের ব্যাপারে আশাবাদী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ক্রিকেটারদের সঙ্গে কথাও হয়েছে বোর্ডের। এদিকে ভারত তো বসে নেই। বাংলাদেশে ক্রিকেটারদের ধর্মঘট চললেও সিরিজ মাঠে গড়ানো নিয়ে দেশটির ক্রিকেট মহল আশাবাদী।
স্বয়ং বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী এর আগে সিরিজ অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে আশার কথা জানিয়েছিলেন। এবার ভিভিএস লক্ষ্মণ দেখিয়ে দিলেন, বাংলাদেশকে কোন সংস্করণে হারানো কঠিন হবে ভারতের জন্য। ‘ভেরি ভেরি স্পেশাল’খ্যাত ভারতের সাবেক এ ব্যাটসম্যান স্টার স্পোর্টসের একজন বিশেষজ্ঞ। বাংলাদেশ-ভারত সিরিজ নিয়ে ক্রিকেট লাইভে তিনি বলেছেন, ভারতের বিপক্ষে কঠিন প্রতিদ্বন্দ্বীতাই গড়ে তুলবে বাংলাদেশ। ভারতের কাছে টেস্ট সিরিজে ৩-০ ব্যবধানে ধবলধোলাই হওয়া দক্ষিণ আফ্রিকার চেয়ে বাংলাদেশ দলকে তুলনামূলক বেশি অভিজ্ঞ বলেই মনে করেন লক্ষ্মণ।
সূচি অনুযায়ী, নভেম্বরে ভারতের মাটিতে দুই টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। ১৪ নভেম্বর ইন্দোরে গড়াবে প্রথম টেস্ট। তার আগে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। ৩ নভেম্বর দিল্লিতে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হওয়ার কথা বাংলাদেশের। এ সিরিজ নিয়ে বিশেষজ্ঞের মতামতে লক্ষ্মণ বলেন, ‘আমার মতে ভারত বনাম বাংলাদেশ সিরিজে প্রতিদ্বন্দ্বিতা হবে। বর্তমান দক্ষিণ আফ্রিকা দলটির চেয়ে বাংলাদেশ দল বেশি অভিজ্ঞ এবং তাদের খেলোয়াড়েরাও ফর্মে আছেন। তাদের হালকা করে দেখার সুযোগ নেই। টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে বাংলাদেশ সব সময় শক্ত প্রতিদ্বন্দ্বিতা গড়ে তোলে।’
বাংলাদেশের ক্রিকেটারদের চলমান ধর্মঘট নিয়ে বিসিবি প্রধান নির্বাহী আজ জানিয়েছেন, ক্রিকেটারদের সঙ্গে কথা হয়েছে। আলোচনা করে বিষয়টি সমাধানের জন্য খেলোয়াড়েরা যেখানেই বসতে বলবে তাতে বোর্ড রাজি। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী এর আগে বলেছেন, বাংলাদেশ এ সমস্যার সমাধান করবে, ওরা আসবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com