বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে বিশেষ জরুরি আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

দক্ষিণ সুনামগঞ্জে বিশেষ জরুরি আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সকল কর্মকর্তা, জন প্রতিনিধি, ইমাম মুয়াজ্জিম পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও আলেম ওলামাগণদের নিয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশেষ জরুরী আইন শৃংখলা সভা অনুষ্টিত হয়েছে।

বুধবার বিকেল ৩ টায় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সৈয়দা শমসাদ বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বজলুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা মাসুদ আহমদ, সমাজসেবা কর্মকর্তা তাসলিমা আক্তার লিমা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান ,পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ আমিন, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, থানার এস আই জহিরুল ইসলাম তালুকদার হাজী আক্রম আলী দাখিল মাদ্রাসার সুপার মাওলানা রফিকুল ইসলাম, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি জগদীশ দে রানা, সাধারণ সম্পাদক ননী গোপাল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জ্যোতির্ভূষন রায় জন্টু, সাধারণ সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, উপজেলা ইসলামী ফাউন্ডেশনের এম.সি মিজানুর রহমান, আব্দুল মজিদ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা জিয়াউর রহমান, কান্দিগাও জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শেখ জামাল উদ্দিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সারা দেশে এখন গুজব মারাত্মক রুপ ধারন করেছে। এই গুজবের কারণে দেশের পরিস্থিতি খারাপ হচ্ছে৷ তাই ফেইসবুক গুজব থেকে আমাদের সাবধান থাকতে হবে। তারা বলেন, আমাদের দক্ষিণ সুনামগঞ্জে যাতে এরকম গুজবের উপর ভিত্তি কোন ধরণের অপ্রীতিকর পরিবেশ সৃষ্টি না হয় সেক্ষেত্রে আমাদের খেয়াল রাখতে হবে। তারি সাথে সাথে শুক্রবার জুমার দিনে খুতবায় এই গুজব থেকে সাবধান থাকার জন্য জনসাধারণ অবহিত করতে প্রত্যেক মসজিদের ইমামদের বিশেষভাবে অনুরোধ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com