বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
সাম্প্রতিক শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত:প্রবাসীর উদ্যোগে শান্তির আশ্রয় পেল একাধিক পরিবার এই অশান্তি আর ভাল্লাগে না, ক্ষোভ ঝাড়লেন মাহি আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে যে প্রত্যাশার কথা জানালেন শান্ত ঢাকাসহ ৪ বিভাগে বজ্রবৃষ্টি হতে পারে ইরানে সম্ভাব্য হামলার প্রস্তুতি চূড়ান্ত করল ইসরায়েলি বিমান বাহিনী ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ ভরদুপুরে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি করে-গলা কেটে হত্যা আন্তর্জাতিক সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন শান্তিগঞ্জের ছেলে নয়ন শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন আজ পহেলা বৈশাখ,নতুন বছর বরণের দিন,বাঙালির উৎসবের দিন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নায়িকা আশ্রিতাকেই বিয়ে করছেন মণীশ

নায়িকা আশ্রিতাকেই বিয়ে করছেন মণীশ

স্পোর্টস ডেস্কঃ  
শিগগির বিয়ে করছেন ভারতীয় দলের ক্রিকেটার মণীশ পাণ্ডে। আগামী ২ ডিসেম্বর অভিনেত্রী আশ্রিতা শেঠীর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি। মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে দুদিন ধরে চলবে তাদের বিয়ের অনুষ্ঠান। উপস্থিতি থাকবেন জাতীয় দলের সতীর্থসহ দুই পরিবারের স্বজন এবং বন্ধুবান্ধব।
বেশ কিছুদিন ধরে চুটিয়ে প্রেম করছেন মণীশ-আশ্রিতা। মূলত দক্ষিণী চলচ্চিত্রে অভিনয় করে প্রাদপদীদের নিচে আসেন আশ্রিতা। এরই মধ্যে বহু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন ২৬ বছর বয়সী অভিনেত্রী। ইন্দ্রজিৎ, ওরু কানিয়ুম, মোনু কালাভানিকালম, উধায়াম এনএইচ৪-এর মতো সুপারহিট সিনেমায় দেখা গেছে তাকে।
মণীশের পরিচয় অবশ্য আলাদা করে দেয়ার প্রয়োজন পড়ে না। সীমিত ওভারের ক্রিকেটে জাতীয় দলের নিয়মিত সদস্য তিনি। আইপিএলে প্রথম ভারতীয় ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরি করার কৃতিত্ব তার দখলে। বিগ হিটার হিসেবে তার রয়েছে সুপরিচিতি।
এখন পর্যন্ত ভারতের জার্সিতে ২৩টি ওয়ানডে, ৩১টি টি-টোয়েন্টি খেলেছেন মণীশ। অস্ট্রেলিয়ার বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটে তার। সেখানেই তিনি ক্যারিয়ারের সেরা ইনিংস খেলেন। ঘরোয়া ক্রিকেটে ৮৯টি প্রথম শ্রেণির ম্যাচে অংশ নিয়েছেন এ টপঅর্ডার।
ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। এ সিরিজ দিয়ে ফের জাতীয় দলের প্রত্যাবর্তন করতে পারেন মণীশ। এখন বিজয় হাজারে ট্রফিতে কর্ণাটক দলকে নেতৃত্ব দিচ্ছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com