বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমরা সভ্য জাতি, মানবিক জাতি : পরিকল্পনামন্ত্রী

আমরা সভ্য জাতি, মানবিক জাতি : পরিকল্পনামন্ত্রী

 

স্টাফ রিপোর্টার : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, রোহিঙ্গা সংকট আরো কিছুদিন থাকবে। তবে এর সমাধান অবশ্যই হবে। আমরা সভ্য জাতি, মানবিক জাতি। রোহিঙ্গারা অত্যাচারিত, লাঞ্চিত ও অবহেলিত হয়ে এসেছে। আমরা অন্য কোন দেশের মানুষকে অপমানিত করতে চাই না। বিপদে পরে রোহিঙ্গারা আমাদের দেশে আশ্রয় নিয়েছে। মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাদের থাকার ব্যবস্থা করে দিয়েছেন, খাবার দিয়েছেন, আরোও খাবার দিবেন। আমাদের সরকারের বিশ্ব নেতৃবৃন্দের সঙ্গে ভালো সম্পর্ক আছে এবং বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের তাদের দেশে (মিয়ানমার) ফিরিয়ে নেয়ার জন্য প্রতিনিয়িত চাপ বাড়ছে। শেষ পর্যন্ত মিয়ানমার তাদের নাগরিকদেরকে স্ব-সস্মানভাবে, নিরাপদে নিজভিটায় ফিরে নিয়ে যাবে।
শনিবার সকালে সুনামগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব মন্তব্য করেন। মতিবিনিময় সভায় পরিকল্পনা মন্ত্রী সুনামগঞ্জ ও দেশের উন্নয়নে সহযোগিতা চেয়ে বলেন, আগামী সংসদ অধিবেশনেই সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিল পাস হবে। সুনামগঞ্জে রেল লাইন আসবে। সুনামগঞ্জে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হচ্ছে। আরও উন্নয়ন হবে। গণমাধ্যম কর্মীরা নিশ্চয়ই আমাদের সহযোগিতা করবেন।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি পঙ্কজ দে। প্রেসক্লাবের সহসভাপতি একাত্তর টিভি’র জেলা প্রতিনিধি শামম শামীম’এর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন- সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ্, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান, চ্যানেল আই’এর জেলা প্রতিনিধি, প্রেসক্লাবের কার্যকরি সদস্য লতিফুর রহমান রাজু, প্রথম আলোর স্টাফ রিপোর্টার খলিল রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক একে এম মহিম প্রমুখ।
সূত্র : হাওর টোয়েন্টিফোর।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com