শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিশ্বম্ভরপুরে কাজির অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

বিশ্বম্ভরপুরে কাজির অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ বাল্যবিয়েসহ নানা অভিযোগের কারণে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিস্টার সিদ্দিকুর রহমানের নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার দুপুরে এলাকাবাসীর আয়োজনে উপজেলার চালবন বাজারে মানবন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন অংশ নেন।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, নিকাহ ও তালাক রেজিস্টার সিদ্দিকুর রহমান ২০০১ খ্রিস্টাব্দে ধনপুর ইউনিয়নের নাগরিক হিসেবে নিজ ইউনিয়নের নিকাহ রেজিস্টার পদে নিয়োগের আবেদন করেন। কিন্তু ধনপুর ইউনিয়নে নিকাহ রেজিস্টার পদে নিয়োগ না পেয়ে তিনি ভূয়া নাগরিকত্ব নিয়ে পার্শবর্তী সলুকাবাদ ইউনিয়েনের নিকাহ রেজিস্টার হিসেবে নিয়োগ নিয়ে আসেন। নিয়োগপ্রাপ্তির পর থেকেই আইন অমান্য করে অসংখ্য বাল্য বিয়ে নিববন্ধনসহ নানা অনিয়ম ও দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়েন। এসব অভিযোগের প্রেক্ষিতে এলাকবাসী তার নিয়োগ বাতিলসহ তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেবার দাবি জানান।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, সলুকাবাদ ইউপি আ’লীগ সভাপতি সফর আলী, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, সাবেক ইউপি সদস্য সাইদুর রহমান, কাপনা জালালিয়া দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার হোসেন খোকন, মথুরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আব্দুল আজিজ, ওয়ার্ড আ’লীগ সভাপতি নুরুল হক, ফয়জুর রহমান, আপ্তু মিয়া, নুর হোসেন, গিয়াস উদ্দিন ডিলার প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com