বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
তাহিরপুরে তেরাব আলী হত্যা মামলায় একজনের ফাঁসি, তিনজনের যাবজ্জীবন

তাহিরপুরে তেরাব আলী হত্যা মামলায় একজনের ফাঁসি, তিনজনের যাবজ্জীবন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের তাহিরপুরে তেরাব আলী হত্যা মামলায় একজনকে ফাঁসি ও তিনজনকে যাবজ্জীবন দ- দিয়েছেন আদালত। সোমবার সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জের অতিরিক্ত দায়রা জজ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এই দ-াদেশ দেন। ফাঁসির দ-প্রাপ্ত আসামি হলেন আব্দুন নূর। যাবজ্জীবনপ্রাপ্ত আসামিরা হলেন হাবিবুর রহমান, ইদ্রিছ আলী ও শাহানুর মিয়া। যাবজ্জীবন দ- প্রাপ্ত তিন আসামি ২০ হাজার টাকা অর্থদ- অনাদায়ে আরো তিন মাসের দ- দেয়া হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ২১ মে রাতে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে তাহিরপুর উপজেলার শিমুলতলা গ্রামের তেরাব আলীকে হত্যা করে একই গ্রামের আব্দুন নূর, হাবিবুর রহমান ও ইদ্রিস আলীসহ তাদের লোকজন। এ ঘটনায় পরদিন নিহতের ভাতিজা দেলোয়ার হোসেন এই তিন আসামিসহ বজলু মিয়া ও তানজু মিয়াসহ কয়েকজন তাদের বাড়িতে ওঠে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে। হামলায় মারা তেরাব আলী। আহত হন কয়েকজন।
সোমবার আলোচিত এই মামলায় রায় শোনানির দিনে আদালত তেরাব আলী হত্যা মামলায় একজনকে মৃত্যুদ-সহ তিনজনকে যাবজ্জীবন দ-াদেশ দিয়েছেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী এডভোকেট সৈয়দ জিয়াউল ইসলাম বলেন, তেরাব আলী হত্যা মামলায় আদালত একজনকে মৃত্যুদ- এবং তিনজনকে যাবজ্জীবন দ- দিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com