বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কটিয়াদীতে বাস-ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

কটিয়াদীতে বাস-ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ 
কিশোরগঞ্জের কটিয়াদীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ পুলিশসহ অন্তত ৩০ জন।
মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কটিয়াদী উপজেলাধীন আচমিতা ইউনিয়নের গাংকুলপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার অষ্টবর্গ গ্রামের মো. আবদুল বারিক মিয়া (৪৫), সদর উপজেলার কাটাবাড়িয়া গ্রামের মো. মাসুদ মিয়া (৪৪), ভৈরব উপজেলার ফয়সাল মিয়া (৮) ও টমি মিয়া (৬)।
কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. জহিরুল ইসলাম যুগান্তরকে জানান, সন্ধ্যা সোয়া ৬টার দিকে কিশোরগঞ্জ হতে ছেড়ে আসা অনন্যা সুপার নামের একটি যাত্রীবাহী বাস ও ভৈরব থেকে আসা কিশোরগঞ্জগামী একটি মালবাহী ট্রাকের সংঘর্ষ ঘটে। এতে আহত অবস্থায় কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। অপর ২ জন বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
তিনি আরও জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় একই সড়কে মধ্যপাড়া নামক স্থানে যাত্রীবাহী বাস যাতায়াত পরিবহন ও শ্যামলছায়া পরিবহনের মাঝে মুখোমুখি সংঘর্ষ হয়।
এ ছাড়া বিকাল ৫টার সময় ঢাকা ছেড়ে আসা অনন্যা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস বৃষ্টির মাঝে বেপরোয়াভাবে চালিয়ে এসে গাংকুলপাড়া নামকস্থানে রাস্তা থেকে নিচে নেমে পড়ে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com