শুক্রবার, ১৪ Jun ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জামালগঞ্জে স্বামীর মৃত্যুতে স্ত্রীর আত্নহত্যা

জামালগঞ্জে স্বামীর মৃত্যুতে স্ত্রীর আত্নহত্যা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ ২২ সেপ্টেম্বর বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন স্বামী নিবলু দাস। মৃত্যুশোক সইতে না পেরে স্বামীহারা স্ত্রী নিয়তি রাণী দাস আত্মহত্যা করে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। মাত্র দুই মাস আগে বিয়ে হয়েছিল এই হতভাগ্য দম্পতির। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায়। এ ঘটনায় নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, নিবলু ও নিয়তির বিয়ে হয়েছিল মাত্র দুই মাস আগে। এখনো হাতের মেহেদির রঙ শোকায়নি। নববধু ও বরের জড়াও কাটিয়ে ওঠতে পারেননি তারা। এর মধ্যেই একজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এবং অন্যজন তার শোকে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার দুপুরে সাচনা বাজারে শামসুল আবেদীনের দোকানে থাই সিলিংয়ের কাজ করার সময় বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান নিবলু দাস। এই ঘটনায় শোককাতর স্ত্রী নিয়তি দাস সোমবার সকালে বসতঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আত্মহত্যা করেছেন।
জামালগঞ্জ থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, স্বামীর মৃত্যুশোক সইতে না পেরে স্ত্রীও আজ সকালে আত্মহত্যা করেছেন। স্ত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com