শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গণমানুষের আস্থার স্থান জাতীয় পার্টি: জিএম কাদের

গণমানুষের আস্থার স্থান জাতীয় পার্টি: জিএম কাদের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, দেশের বর্তমান রাজনৈতিক শূন্যতায় গণমানুষের আস্থার স্থান জাতীয় পার্টি। জাতীয় পার্টি সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করবে। গণমানুষের সমর্থন নিয়ে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়বে জাতীয় পার্টি।
মঙ্গলবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে গুলশান-বনানী ও মহাখালী এলাকার শতাধিক সাবেক বিএনপি নেতার জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
জিএম কাদের আরও বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন গরিব-দুঃখী মানুষের অকৃত্রিম বন্ধু। অসহায় ও দুস্থ মানুষের স্বার্থে আজীবন নিবেদিত ছিলেন। আমরা আদর্শ ও কর্মসূচি বাস্তবায়ন করতে এগিয়ে চলছি। আপনারা আমাদের সঙ্গে থেকে হুসেইন মুহম্মদ এরশাদের যোগ্য অনুসারী হিসেবে নিজেদের প্রমাণ করবেন।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, এটিইউ তাজ রহমান, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস-চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়, সুলতান আহমেদ সেলিম, যুগ্ম-দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান প্রমুখ যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com