শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সৌম্য বাদ, ফিরলেন রুবেল-শফিউল ও শান্ত

সৌম্য বাদ, ফিরলেন রুবেল-শফিউল ও শান্ত

স্পোর্টস ডেস্কঃ  
বাজে পারফরম্যান্সের মাশুল দিলেন সৌম্য সরকার। ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ও চতুর্থ ম্যাচে বাদ পড়েছেন তিনি।
মে মাসে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের পর থেকেই যেন রান করা ভুলে গেছেন সৌম্য সরকার! গত জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে একটি ফিফটিই তাঁর সম্বল। এই ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে তাঁর রান ৪ ও ০। বাজে পারফরম্যান্সে শেষ পর্যন্ত বাদ পড়েছেন সৌম্য।
টি-টোয়েন্টি সিরিজে নিজেদের তৃতীয় ও চুতর্থ ম্যাচ সামনে রেখে আজ সকালে বিসিবি যে দল দিয়েছে, সেখানে ফিরেছেন দ্ইু অভিজ্ঞ পেসার রুবেল হোসেন ও শফিউল ইসলাম। রুবেল সবশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন গত বছর জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। শফিউল সবশেষ খেলেছেন ২০১৭ সালের অক্টোবরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।
এই দলে চমক হিসেবে সুযোগ পেয়েছেন নাজমুল হোসেন শান্ত, নাঈম শেখ ও আমিনুল বিপ্লব। তিনজনই আছেন টি-টোয়েন্টির অভিষেকের অপেক্ষায়। নাজমুল অবশ্য অনেকদিন ধরেই জাতীয় দলের ছায়ায় আছেন, ২ টেস্ট ও ৩ ওয়ানডে খেলার অভিজ্ঞতা তাঁর আছে। সৌম্যকে বাদ দেওয়ায় বিকল্প বাঁহাতি ব্যাটসম্যান হিসেবে তাঁকে দলে নেওয়া হয়েছে।
বিসিবির ‘পাইপলাইন’ থেকে সুযোগ পাওয়া নাঈম-আমিনুল আদৌ সুযোগ পাবেন কিনা, সেটি এখনই বলা কঠিন। প্রথম দুই ম্যাচের জন্য নেওয়া মেহেদি হাসান আর ইয়াসিন আরাফাতের যে কেটেছে শুধুই ড্রেসিংরুমে। ইয়াসিন অবশ্য প্রথম ম্যাচের পরই পড়ে যান চোটে। বাদ পড়েছেন রোববার আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগে দলে আসা আবু হায়দারও।
বাংলাদেশ দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, সাইফউদ্দীন, নাঈম শেখ, আমিনুল বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com