বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ভিসার কারণে আসতে পারেননি ঋতুপর্ণা

ভিসার কারণে আসতে পারেননি ঋতুপর্ণা

বিনোদন ডেস্কঃ  
‘ঋতুপর্ণা সেনগুপ্ত আজ সোমবার থেকে শুটিং করবেন, এমনটাই কথা ছিল। কিন্তু ভিসা না পাওয়ায় গতকাল রোববার রাতে তিনি ঢাকায় আসতে পারেননি।’ বললেন নঈম ইমতিয়াজ নেয়ামূল, ‘জ্যাম’ ছবিটি পরিচালনা করছেন তিনি। আগেই জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্রের কর্ণধার ও প্রয়াত চিত্রনায়ক মান্নার স্ত্রী শেলি মান্না এবার চলচ্চিত্র প্রযোজনা করছেন। গত বছরের ২৩ জুলাই রাজধানীর ঢাকা ক্লাবে কেক কেটে ছবিটির যাত্রা শুরু করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। তখন জানানো হয়, ‘জ্যাম’ ছবিতে অভিনয় করছেন তিনি।
মহরত অনুষ্ঠানের পর জানা যায়, ‘জ্যাম’ ছবিতে আরও অভিনয় করছেন আরিফিন শুভ ও পূর্ণিমা আর গুরুত্বপূর্ণ একটি অতিথি চরিত্রে অভিনয় করবেন ফেরদৌস।
আজ নঈম ইমতিয়াজ নেয়ামূল জানান, এরই মধ্যে ‘জ্যাম’ ছবির প্রায় ৬০ ভাগ কাজ শেষ হয়েছে। যেহেতু ঋতুপর্ণা সেনগুপ্ত আসতে পারেননি, তাই শুটিং কয়েক দিন পিছিয়ে দিতে হলো। যদি এর মধ্যে তিনি ভিসা পেয়ে যান, তাহলে ২৪ সেপ্টেম্বর ঢাকায় আসবেন। এরপর টানা চার-পাঁচ দিন শুটিং করে চলে যাবেন। পূজার পর অক্টোবর মাসে আবার এসে ছবির কাজ শেষ করবেন।
এর আগে প্রথম আলোকে ঋতুপর্ণা সেনগুপ্ত বলেছেন, ‘মান্না ভাইয়ের সঙ্গে অনেক ছবিতে কাজ করেছি। আমাদের সব কটি ছবি হিট হয়েছিল।’ তিনি আরও বলেছেন, ‘অনেক দিন ধরে আমাদের দুই বাংলার সংস্কৃতির আদান-প্রদান হচ্ছে। কিন্তু দুই বাংলার শিল্পীদের আসা-যাওয়ার পথটা মসৃণ না। আমি আশা করব, “জ্যাম” ছবির মধ্য দিয়ে আমাদের মনের জ্যাম দূর করে দুই বাংলার শিল্পীদের যাতায়াত সহজ হবে৷’
নঈম ইমতিয়াজ নেয়ামূল আরও একটি ছবি তৈরি করছেন। নাম ‘গাঙচিল’। এই ছবিতেও অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। পরিচালক জানালেন, এরই মধ্যে এই ছবির ৫০ ভাগ কাজ শেষ হয়েছে। ‘জ্যাম’ ছবির কাজ শেষ করে তিনি ‘গাঙচিল’ ছবির কাজ শুরু করবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com