শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
হাফিজ আব্দুল মালিকের যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে সংবর্ধনা

হাফিজ আব্দুল মালিকের যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা:: সিলেটের বিশ্বনাথ উপজেলার বৈরাগী বাজার আহমদিয়া সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাফিজ আলা উদ্দিন (রহ:) এর সুযোগ্য ছোট সাহেবজাদা হাফিজ আব্দুল মালিকের যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল ৩ টায় মাদ্রাসার হলরুমে হাফিজ জমসেদ আলীর সভাপতিত্বে মাদ্রাসার শিক্ষক হাফিজ শাহজাহান আহমদ অনুষ্টান সঞ্চালনায় করেন । অনুষ্টানের শুরুতে মাদ্রাসার ছাত্র কাজী তানুন হোসেন কোরআন তেলাওয়াত করেন। এবং ছাত্রদের হামদ ও নাতের পরে সংবর্ধনা অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সৈয়দ আশরাফ হোসেন। এছাড়াও আরো

বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি হাফিজ আব্দুল মালিক, মাদ্রাসার ম্যানেজিং কমিটির কোষাধ্যক্ষ নুরুজ্জামান খান, হাফিজ আরব আলী, মাদ্রাসার শিক্ষক ও সাবেক ছাত্র হাফিজ জাকির আলী। হাফিজ মাওলানা ফজলুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন,ম্যনেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল জলিল, হাফিজ ফয়জুর রহমান, মদ্রাসার শিক্ষক হাফিজ কয়েছ আহমদ, মাওলানা কবির আহমদ, কামাল উদ্দিন মিছবাহ, বিশিষ্ট মুরব্বী মোদারিছ আলী এবং উক্ত মাদ্রাসার প্রাক্তন ও বর্তমান ছাত্রবৃন্দ প্রমুখ। এসময় বক্তারা তাদের বক্তব্যে হাফিজ আব্দুল মালিকের সাথে কাটানো স্মৃতীচারণ করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। এবং যেখানেই থাকেন সেখানে যেন সব সময় ভালো থাকেন এই প্রত্যাশা করেন। তারা আরো বলেন মাদ্রাসার উন্নয়ন কর্ম কান্ডের জন্য প্রতিটি ছাত্র ও প্রতিষ্টানের সাথে যুক্ত সবাই উনার কাছে কৃতজ্ঞ হয়ে থাকবে। এবং উনার প্রতিদান কখনও ভুলার নয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com