শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কলকাতার জয়ের সুরে সুস্মিতা আনিস

কলকাতার জয়ের সুরে সুস্মিতা আনিস

বিনোদন ডেস্কঃ  
ভারতীয় কবির কথা ও সুরকারের সুরে গাইলেন বাংলাদেশের শিল্পী সুস্মিতা আনিস। দুই বাংলার সৃজনশীল ঐক্যে তৈরি হলো আরও একটি চমৎকার বাংলা গান ‘চেনা শহর’। আজ শুক্রবার বিকেলে কলকাতার একটি তারকা হোটেলে রয়েছে সেই গান ও ভিডিওর প্রকাশনা উৎসব।
আজ শুক্রবার বেলা সাড়ে তিনটায় সুস্মিতা আনিসের ফেসবুক পেজে সরাসরি দেখা যাবে সেই অনুষ্ঠান। আর গানটি দেখা যাবে শিল্পীর ফেসবুক পেজ ও ইউটিউবে।
শিল্পী জানান, চারটি গান নিয়ে একটি অ্যালবাম প্রকাশিত হতে যাচ্ছে তাঁর, সেগুলোর একটি গান ‘চেনা শহর’। দুটি গান লিখেছেন পশ্চিমবঙ্গের কলকাতার কবি শ্রীজাত এবং বাকি দুটি বাংলাদেশের সুহৃদ সুফিয়ান ও রাকিব হাসান। সব কটি গানের সুর ও সংগীতায়োজন করেছেন জয় সরকার। কয়েক ধাপে বাকি গানগুলো প্রকাশিত হবে বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে।
সুস্মিতা আনিস বলেন, ‘দুই বাংলাকে এক করে একটি কাজের পরিকল্পনা ছিল। সে জন্য ভারত ও বাংলাদেশের গীতিকারদের গান নিয়ে নতুন অ্যালবামটি করা। এর মধ্যে সবচেয়ে রোমান্টিক গানটি ভালোবাসা দিবসে প্রকাশের পরিকল্পনা রয়েছে।’
চেনা শহর অ্যালবামের গান ‘চেনা শহর’-এর জন্য ভিডিও ধারণ করা হয়েছে পশ্চিমবঙ্গের চোখজুড়ানো নানা লোকেশনে। অন্য গানগুলোতে দেখা যাবে কলকাতার মডেলদের। ভিডিওটি পরিচালনা করেছেন বাংলাদেশের তানিম রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com