বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রিয়াঙ্কার টুইটারে ছবির ফার্স্ট লুক

প্রিয়াঙ্কার টুইটারে ছবির ফার্স্ট লুক

বিনোদন ডেস্কঃ  
নিজের ছবির প্রচারের জন্য প্রিয়াঙ্কা চোপড়ার টুইটার আর ইনস্টাগ্রামই যথেষ্ট। প্রিয়াঙ্কা-ভক্ত মাত্রই জানেন, সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি কতটা সক্রিয়! কোথায় যাচ্ছেন, কী পরেছেন, কী খাচ্ছেন—সবই সবার আগে জানিয়ে দেন ভক্তদের। দীর্ঘদিন পর মুক্তি পেতে যাচ্ছে প্রিয়াঙ্কার নতুন ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। আর প্রিয়াঙ্কার টুইটারে ঢুঁ দিলেই এই ছবি সম্বন্ধে সব খবরাখবর মিলবে।
কানাডায় চলছে টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। আর সেখানেই ১৩ সেপ্টেম্বর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে সোনালি বোস পরিচালিত এবং প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার ও জাইরা ওয়াসিম অভিনীত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির। খবরটি চলচ্চিত্রপ্রেমীরা জানতে পেরেছেন গতকাল রোববার, প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম থেকে। আর এবার টুইটারে প্রিয়াঙ্কা চোপড়া প্রকাশ করলেন এই ছবির প্রথম অফিশিয়াল লুক।
ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা চোপড়ার ফলোয়ার ৪ কোটি ৪১ লাখ। আর টুইটারে এই সংখ্যা ২ কোটি ৫২ লাখ। তাই ছবির প্রচারণার জন্য পরিচালক আর প্রযোজকদের খুব বেশি কিছু করার দরকার নেই। টুইটারে এই ছবির ফার্স্ট লুক প্রকাশ করে প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছেন, ‘এই আমাদের পাগলাটে পরিবার। কোনো প্রজন্মকেই বাদ দেয়নি। কেবল আপনাদের জন্য।’ আর এখানেই দিয়ে রাখলেন আরেকটি ঘোষণা। আগামীকাল ১০ সেপ্টেম্বর সকাল ১০টায় প্রকাশিত হবে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির ট্রেইলার। পরে আবার এই ছবি আর ক্যাপশন ইনস্টাগ্রামেও প্রকাশ করেন তিনি।
‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটি মূলত অনুপ্রেরণাদায়ক বক্তা আয়েশা চৌধুরীর ওপর। তিনি জীবনের একটা বড় সময় দুরারোগ্য ও বিরল পালমোনারি ফাইব্রোসিসে আক্রান্ত ছিলেন। এই রোগে ফুসফুসে ঘা হয় এবং শ্বাস-প্রশ্বাসে অনেক জটিলতার তৈরি হয়। এই আয়েশা চৌধুরীর ভূমিকায় অভিনয় করছেন ১৮ বছর বয়সী জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী জাইরা ওয়াসিম। আর আয়েশা চৌধুরীর মায়ের ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। বড় পর্দায় প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী হবেন ফারহান আখতার। ছবিতে রোহিত শারাফ অভিনয় করেছেন আয়েশা চৌধুরীর ভাইয়ের চরিত্রে, তরুণ সংগীত পরিচালক ও প্রযোজকের ভূমিকায়।
ফার্স্ট লুক প্রকাশের আগেই এই চলচ্চিত্রের কিছু ছবি প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই ছবির জন্য আবারও আলোচনায় এসেছেন ধর্মীয় কারণে বলিউডকে বিদায় জানানো মুসলিম অভিনয়শিল্পী জাইরা ওয়াসিম।
ভারতের দর্শকদের ছবিটি দেখার জন্য অপেক্ষা করতে হবে আগামী ১১ অক্টোবর পর্যন্ত।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com