শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব সামছুল ইসলামের সহধর্মিণী আর নেই : দাফন সম্পন্ন

বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব সামছুল ইসলামের সহধর্মিণী আর নেই : দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক ::সুনামগঞ্জের ছাতক উপজেলার খুরমা দক্ষিণ ইউনিয়নের ভূইগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি উপজেলা আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট  সালিশ ব্যক্তিত্ব সামছুল ইসলামের সহধর্মীণি ফেরদৌসি বেগমের জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৫টায় নিজ বাড়ীর আঙ্গিনায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়। জানাযার নামাজ পূর্বে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমার রূহের মাগফিরাত কামনা করে বক্তব্য রাখেন, ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন-খুরমা উত্তর ইউপি চেয়ারম্যন বিল্লাল আহমদ, উপজেলা আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ , বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব মুজিবুর রহমান, মুক্তিযোদ্ধা জরি মোহাম্মদ, তালেব অলী, মাষ্টার নূর মোহাম্মদ ময়না মিয়া, সাবেক ইউপি সদস্য মুহিবুর রহমান মুহিব, সাংবাদিক খালেদ আহমদ, সমাজ সেবী মাওলানা আহমদ আলী, ছাতক (দক্ষিণ) উপজেলা তালামীযের সাবেক সাধারন সম্পাদক হাসান আহমদ, মাওঃ আব্দুল আউয়াল, মাওঃ সামছুল ইসলাম, ছালিক মিয়া মেম্বার, ব্যবসায়ী ছালিক মিয়া, ওয়ারিছ আলী, আব্দুল মজিদ, আবু বক্কর মেম্বার, টুনু মিয়া তালুকদার, আবুল হাসনাত তালুকদার, শাহাদাত হোসেন, অলিউর রহমান, রনেল আহমদ, আক্তার হোসেন, আশরাফুল ইসলাম, সুলেমান, জুয়েল, সৈয়দ আহমদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।মরহুমা ফেরদৌসি বেগম গতকাল শুক্রবার সকাল ১১টায় সিলেটস্থ মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন জটিল রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ছেলে-মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ছাতক উপজেলা শাখা।ফোরামের ছাতক শাখার সভাপতি শামীম আহমদ তালুকদার ও সাধারন সম্পাদক সাকির আমিন। আনজুমানে আল ইসলাহ, তালামীযে ইসলামিয়া দক্ষিণ খুরমা ইউপি শাখার নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com