শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুশান্ত সিং আর শ্রদ্ধার পড়াশোনার দৌড়

সুশান্ত সিং আর শ্রদ্ধার পড়াশোনার দৌড়

বিনোদন ডেস্কঃ  
সুশান্ত সিং রাজপুত আর শ্রদ্ধা কাপুর—বলিউডে এ সময়ের অন্যতম ব্যস্ত তারকা। খুবই জনপ্রিয়। দুজনই সফল। শুধু পর্দায় নয়, পর্দার বাইরেও নানা সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে তাঁরা খুবই আলোচিত। এবার তাঁদের পড়াশোনার ব্যাপারটি সামনে এসেছে। ৬ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর অভিনীত নতুন ছবি ‘ছিছোরে’। পরিচালক নিতেশ তিওয়ারি। এর আগে এই ছবির প্রচারণার অংশ হিসেবে সনি চ্যানেলের হিন্দি স্ট্যান্ড আপ কমেডি ও টক শো ‘দ্য কপিল শর্মা শো’তে অতিথি হয়ে আসেন তাঁরা। এখানেই ঘটে বিপত্তি।
সাত বন্ধু। তরুণ বয়সে তাঁরা একই সঙ্গে ইঞ্জিনিয়ারিং পড়তেন। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কী হয়েছে, তা-ই দেখা যাবে সিনেমায়। যেহেতু ছাত্রজীবন নিয়ে গল্প, তাই সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুরের পড়াশোনার প্রসঙ্গটি সামনে চলে আসে। যদিও তাঁরা যে কাজ করছেন, অভিনয়, সেখানে শিক্ষাগত যোগ্যতা মোটেও তেমন গুরুত্বপূর্ণ নয়। তারপরও পছন্দের তারকা কতটুকু পড়েছেন, তা নিয়ে ভক্ত কিংবা দর্শকের জানার ইচ্ছা হতেই পারে।
‘দ্য কপিল শর্মা শো’ অনুষ্ঠানে সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর জানালেন, তাঁরা কেউই স্নাতক পর্যন্ত পড়তে পারেননি। সুশান্ত সিং রাজপুত জানালেন, তিনি ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিলেন। তিন বছর পর পড়াশোনা বাদ দিয়ে কলেজ ছেড়ে চলে আসেন। বললেন, ‘আমি ছিলাম দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। পড়াশোনায় ভালোই ছিলাম। প্রথম সেমিস্টারের পর হোস্টেল থেকে বের করে দেয়। কারণ, কলেজের কড়া নির্দেশ, সন্ধ্যা সাতটার পর হোস্টেলে ঢোকা যাবে না।’ তবে ওই ঘটনার কারণেই সুশান্ত সিং রাজপুত কলেজ ছাড়েননি। তিন বছর পড়েছেন। যেহেতু বলিউডে অভিনয় করবেন, তাই আর দেরি না করে পড়াশোনা বাদ দিয়ে মুম্বাই চলে যান।
আর শ্রদ্ধা কাপুর যুক্তরাষ্ট্রের বোস্টন বিশ্ববিদ্যালয়ে সাইকোলজি বিষয়ে অনার্সে ভর্তি হয়েছিলেন। কিন্তু এক বছর পরই বোস্টন ছেড়ে চলে যান মুম্বাই। বললেন, ‘শুরুতে ভেবেছিলাম পড়াশোনা শেষ করে তবেই বলিউডে যুক্ত হব। কিন্তু আর অপেক্ষা করতে পারছিলাম না। অডিশনের প্রস্তাব পাচ্ছিলাম। তখন পড়াশোনা শেষ না করেই চলে আসি।’
নিজেরা পড়াশোনা শেষ না করলেও দর্শক আর ভক্তদের বললেন, তাঁদের দেখে কেউ যেন মাঝপথে পড়াশোনা ছেড়ে না দেন। তাঁদের এই বিষয়টিকে কেউ যেন উদাহরণ হিসেবে না নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com