শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
অর্থমন্ত্রী বললেন, এ বছর বিপিএল হওয়ার কোনো সুযোগ নেই

অর্থমন্ত্রী বললেন, এ বছর বিপিএল হওয়ার কোনো সুযোগ নেই

স্পোর্টস ডেস্কঃ  
অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, বিসিবির সঙ্গে বিপিএল ফ্র্যাঞ্চাইজিদের চুক্তি অনুযায়ী এক বছরে দুইবার বিপিএল আয়োজন সম্ভব নয়। বিসিবি অবশ্য এ ব্যাপারে কোনো মন্তব্য করেনি। ডিসেম্বরে শুরু হওয়ার কথা বিপিএলের সপ্তম আসর।
ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ বিপিএল এক বছরে দুইবার আয়োজন অসম্ভব—এমন মন্তব্য অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের। শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল প্রতিযোগিতার প্রস্তুতি সভা শেষে তিনি সংবাদমাধ্যমকে এ কথা বলেন। আগামী ৬ ডিসেম্বর থেকে বিপিএলের সপ্তম আসর আয়োজনের কথা আছে।
অর্থমন্ত্রী বিসিবির সাবেক সভাপতি। এ মুহূর্তে বোর্ডের সঙ্গে সরাসরি জড়িত না থাকলেও বিপিএল ফ্র্যাঞ্চাইজি কুমিল্লা ভিক্টোরিয়ানসের উপদেষ্টা তিনি। এ বছরের জানুয়ারি-ফেব্রুয়ারিতে আয়োজিত বিপিএলের ষষ্ঠ আসরের চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ানস।
এক বছরে কেন দুইবার বিপিএল আয়োজন করা যাবে না, এর পক্ষে মুস্তফা কামালের যুক্তি, ‘বিপিএল আমার সময়ে তৈরি করা। আইনে আছে এক বছরে দুইবার বিপিএল হবে না। সে হিসেবে এ বছর বিপিএল হওয়ার কোনো সুযোগ নেই।’
তবে এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস। তিনি প্রথম আলোকে বলেন, ‘এ মুহূর্তে বিসিবি সভাপতি দেশের বাইরে আছেন। তিনি না ফেরা পর্যন্ত বোর্ড এ ব্যাপারে কোনো মন্তব্য করবে না।’
২০১৮ সালের ডিসেম্বরে বিপিএল আয়োজনের কথা ছিল। কিন্তু জাতীয় সংসদ নির্বাচনের কারণে আয়োজন পিছিয়ে যায়। পরে নির্বাচনের পর জানুয়ারি মাসে শুরু হয় বিপিএলের ষষ্ঠ আসর।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com