শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রিয়াল–বার্সার চেয়েও এগিয়ে যাচ্ছে অ্যাটলেটিকো

রিয়াল–বার্সার চেয়েও এগিয়ে যাচ্ছে অ্যাটলেটিকো

স্পোর্টস ডেস্কঃ  
গতকাল এইবারের বিপক্ষে বিশ মিনিটের মধ্যে দুই গোলে পিছিয়ে পড়লেও পরে তিন গোল করে জয় নিয়ে মাঠ ছেড়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। তিন ম্যাচে এই নিয়ে পূর্ণ নয় পয়েন্ট হয়ে গেল তাদের। লিগ জয়ের দৌড়ে তরতর করে এগিয়ে যাচ্ছে মাদ্রিদের আরেক বড় দল।
স্প্যানিশ লিগে মাত্র তিন ম্যাচ শেষ হয়েছে। লিগের ভবিষ্যৎ নিয়ে এখনই কিছু বলা কঠিন। কিন্তু ওই যে বলে না, মর্নিং শো’জ দ্য ডে? অর্থাৎ গোটা দিন কীভাবে কাটবে, তার একটা ধারণা আমরা সকালেই মোটামুটি পাওয়া যায়! স্প্যানিশ লিগের শিরোপাদৌড়ে এর মধ্যেই অ্যাটলেটিকো নিজেদের অবস্থান বেশ শক্ত করে নিয়েছে। বাকি মৌসুম এভাবে চলতে থাকলে হয়তো রিয়াল-বার্সাকে হটিয়ে তারাই লিগ শিরোপা জিতে যাবে এবার।
গতকাল নিজেদের মাঠে এইবারকে ৩-২ গোলে হারিয়েছে তারা। এই নিয়ে লিগে তিন ম্যাচে তিন জয় পাওয়া হয়ে গেল তাদের। পূর্ণ নয় পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে তারা।
গতকাল প্রথম বিশ মিনিটের মধ্যে দুই গোলে এগিয়ে গিয়েছিল এইবার। অঘটনের সুবাস কি পাওয়া শুরু করেছিল তারা? হবে হয়তো! কিন্তু খেলা যে বিশ মিনিটের নয়, নব্বই মিনিটের। বাকি সত্তর মিনিট খেলল অ্যাটলেটিকো। নিজেদের ঘাটতি পুষিয়ে নিয়ে আরও তিন গোল করে ফেলল ডিয়েগো সিমিওনির দল। ২৭ মিনিটে গোল করে ব্যবধান করান দলে আসা নতুন পর্তুগিজ তারকা হোয়াও ফেলিক্স। ৫২ মিনিটে দলকে সমতায় আনেন স্প্যানিশ উইঙ্গার ভিতোলো। ম্যাচের একদম শেষ মুহূর্তে গোল করে অ্যাটলেটিকোর কোচ সিমিওনিকে জয়ের ‘পার্টি’ করার সুযোগ করে দেন ঘানার মিডফিল্ডার টমাস পার্টি।
ওদিকে ভিয়ারিয়ালের বিপক্ষে ড্র করে আবারও পয়েন্ট হারিয়েছে রিয়াল মাদ্রিদ। তিন ম্যাচের মধ্যে এই নিয়ে দুটিতেই ড্র করল তারা, বাকি ম্যাচে জিতেছে। ফলে লিগ টেবিলে পাঁচ পয়েন্ট নিয়ে রিয়ালের অবস্থান পঞ্চম। বার্সেলোনার অবস্থা আরও খারাপ। তিন ম্যাচের মধ্যে একটা করে জয়, পরাজয় ও ড্র নিয়ে চার পয়েন্ট পেয়েছে তারা, পয়েন্ট তালিকায় অবস্থান অষ্টম।
লিগ টেবিলে যৌথ ভাবে দ্বিতীয় অবস্থানে থাকা সেভিয়া ও অ্যাথলেটিক বিলবাওয়ের চেয়ে এর মধ্যেই দুই পয়েন্ট এগিয়ে আছে অ্যাটলেটিকো। এর আগে লিগের প্রথম তিন ম্যাচ তারা যে মৌসুমে জিতেছিল, সে মৌসুমে লিগ জিতেছিল অ্যাটলেটিকো।
লিগ জেতার স্বপ্ন চাইলে দেখতেই পারে অ্যাটলেটিকো!

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com