শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পরিবহন ধর্মঘট স্থগিত, চলবে ৪টি বিআরটিসি বাস

পরিবহন ধর্মঘট স্থগিত, চলবে ৪টি বিআরটিসি বাস

অনলাইন ডেস্ক:: পাঁচ দফা দাবিতে সিলেট বিভাগের চার জেলা (সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার) এবং ব্রাহ্মণবাড়িয়ায় আগামী সোমবার (২ সেপ্টেম্বর) থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত করেছে সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

রোববার দুপুরে সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান ও সিলেট বিভাগের ডিআইজি মো. কামরুল আহসানের সাথে সৌজন্য সাক্ষাত শেষে এ পরিবহন ধর্মঘট স্থগিত করেন পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ।
জানাযায়, সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি বাস চলাচলের সংখ্যা কমিয়ে ৪টি বাস চলাচলের অনুমতি দিয়েছেন পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। এতে করে সুনামগঞ্জ-সিলেট সড়কে মোট ৪টি বিআরটিসি বাস চলাচল করবে। যার মধ্যে দুইটি এসি ও অন্য দুইটি নন এসি।
এব্যাপারে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত মুকুল বলেন, আমাদের দাবি ছিলো যেনো সুনামগঞ্জ-সিলেট সড়কে ৪টি বাস চলাচল করবে। আজকে বিভাগীয় কমিশনার ও ডিআইজি মহোদয়ের সাথে সাক্ষাতের মাধ্যমে আমরা দাবিগুলো তুলে ধরি। আর আমাদের এই দাবি বিআরটিসি ম্যানেজার ও মেনে নিয়েছেন, তাই এখন আমরা ধর্মঘট স্থগিত করেছি।
সিলেট বিআরটিসি ডিপো ম্যানেজার মো. জুলফিকার বলেন, বিভাগীয় কমিশনার মহোদয়ের নির্দেশ অনুযায়ী সুনামগঞ্জ সিলেট সড়কে ৪টি বাস চলাচল করবে। তিনি বলেছেন, আপাদত এরকম চলাচল করতে পরবর্তীতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ সাথে বিষয়টি নিয়ে কথা বলবেন।

সূত্র: নিউজসুনামগঞ্জ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com